ঢাকা     মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৫ ১৪২৯ ||  ০৪ জমাদিউল আউয়াল ১৪১৪

অভিষেকের সঙ্গে ছবি তুলতে চাওয়ায় ক্ষেপে গেলেন জয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৩, ৬ অক্টোবর ২০২২   আপডেট: ১৮:৩৬, ৬ অক্টোবর ২০২২
অভিষেকের সঙ্গে ছবি তুলতে চাওয়ায় ক্ষেপে গেলেন জয়া

বলিউডের বরেণ্য অভিনেত্রী জয়া বচ্চন। অভিনয় ও রূপের জাদুতে দর্শক মনে জায়গা করে নিয়েছেন। তবে প্রায়ই তাকে পাপারাজ্জি বা সাংবাদিকদের সঙ্গে খারাপ আচরণ করতে দেখা যায়। এবার পুত্র অভিষেকের সঙ্গে ছবি তুলতে চাওয়ায় মেজাজ হারালেন জয়া বচ্চন।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, দশমীর দিন ভূপালের এক কালী মন্দিরে ছেলে অভিষেককে নিয়ে গিয়েছিলেন জয়া বচ্চন। সেখানে জড়ো হওয়া ভক্তদের মেজাজ দেখান অমিতাভপত্নী। কারণ এসময় সেলফি তোলার জন্য অভিষেককে ছেঁকে ধরেন কিছু ভক্ত। যা একদমই পছন্দ হয়নি জয়ার। ফলে উপস্থিত সবাইকে ধমক দেন জয়া। শুধু তাই নয়, একটু রুক্ষ্মভাবে তাদের চলে যেতে বলেন। নির্দেশ দেন যাতে কেউ আর ছবি না তোলে।

ভোপালে শেষ হয়নি জয়ার এমন আচরণ। ভোপাল থেকে ফেরার পথে মুম্বাই বিমানবন্দরে পাপারাজ্জিদের উপর চড়াও হন তিনি। তার একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যায়, জয়া বচ্চনকে দেখে পাপারাজ্জিরা তার নাম ধরে ডাকছেন। আর এতে রেগে গিয়ে জয়া বচ্চন বলেন, ‘এখানে কী করছো তোমরা? এটা পুরোপুরি বাড়াবাড়ি।’ এসময় জয়া বচ্চনকে শান্ত করার চেষ্টা করেন অভিষেক।

গত বছর মেয়ে শ্বেতা বচ্চন নন্দার জন্মদিনে সাংবাদিকদের সঙ্গে খারাপ আচরণ করেন জয়া বচ্চন। ২০১৩ সালে একবার ঐশ্বরিয়াকে নিয়ে প্রশ্ন করায় ফটোগ্রাফারদের স্কুল শিক্ষিকার মতো শাসন করেছিলেন জয়া। ধমক দিয়ে জয়া জিজ্ঞাসা করেছিলেন, ‘ঐশ্বরিয়া কী তোমাদের স্কুলের বন্ধু?’

২০১৪ সালেও এক ঘটনা ঘটিয়েছিলেন জয়া। ননদের সঙ্গে লাঞ্চ করতে গেলে কোনো এক সাংবাদিক তাকে অন্যকোনো বিষয়ে প্রশ্ন করেন। তার উত্তরে জয়া বলেন, ‘প্রশ্ন করার জন্য এটা কোনো জায়গা? আমার সঙ্গে চালাকি করো না।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়