ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

লাখ টাকার লেহেঙ্গায় অন্যরকম কাজল-অজয় কন্যা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৭, ১ নভেম্বর ২০২২   আপডেট: ০৮:৩২, ১ নভেম্বর ২০২২
লাখ টাকার লেহেঙ্গায় অন্যরকম কাজল-অজয় কন্যা

বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি অজয় দেবগন ও কাজল। তাদের দুই সন্তান— নায়সা ও যুগ। সিঙ্গাপুরের ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ অব সাউথ ইস্ট এশিয়াতে লেখাপড়া করছেন নায়সা।

শোবিজ অঙ্গনে এখনো পা রাখেননি নায়সা। কিন্তু নিয়মিত আলোচনায় থাকেন এই তারকা সন্তান। মূলত, বন্ধুদের সঙ্গে পার্টিতে যোগ দিয়েই অধিকাংশবার আলোচনার জন্ম দিয়েছেন। বিশেষ করে আবেদনময়ী পোশাকে বরাবরই নজর কেড়েছেন তিনি। এবার দামি লেহেঙ্গায় আবেদনময়ী রূপে ফ্রেমবন্দি হয়ে নেটিজেনদের প্রশংসা কুড়াচ্ছেন এই তারকা সন্তান।

কয়েক দিন আগে নায়সা তার ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেন। তাতে দেখা যায়, সবুজ রঙের একটি লেহেঙ্গা পরেছেন নায়সা। এটি ডিজাইন করেছেন তার প্রিয় ফ্যাশন ডিজাইনার অনিতা ডোংরে। এ ডিজাইনারের অফিশিয়াল ওয়েব সাইট থেকে জানা যায়, প্রিন্টেড লেহেঙ্গাটি টেকসই ফাইবার দিয়ে তৈরি। যার মূল্য ১ হাজার ৯৬ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ২১ হাজার ১৫৮ টাকা।

শোনা যাচ্ছে, বাবা-মায়ের মতো চলচ্চিত্রে নাম লেখাবেন নায়সা। এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে অজয় দেবগন বলেছিলেন—‘আমি জানি না এই মুহূর্তে নায়সা কী চায়। কারণ সিনেমা নিয়ে কখনো কোনো আগ্রহ দেখায়নি। যদিও বাচ্চাদের মন বদলে যায়। আমি জানি না। নায়সা এখন বিদেশে পড়াশোনা করছে।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়