ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

প্রাক্তন প্রেমিকের স্ত্রীর বেবি বাম্প ছুঁয়ে দেখতে চান ক্যাটরিনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৩, ১ নভেম্বর ২০২২   আপডেট: ১৩:২৫, ১ নভেম্বর ২০২২
প্রাক্তন প্রেমিকের স্ত্রীর বেবি বাম্প ছুঁয়ে দেখতে চান ক্যাটরিনা

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ব্যক্তিগত জীবনে ভিকি কৌশলের সঙ্গে ঘর বাঁধলেও রণবীর কাপুরের সঙ্গে দীর্ঘ দিন প্রেম করেছেন ক্যাটরিনা।

সময়ের সঙ্গে অনেক কিছু বদলে গেছে। রণবীর ঘর বেঁধেছেন আলিয়া ভাটের সঙ্গে। খুব শিগগির সন্তানের মুখ দেখবেন আলিয়া। এরই মধ্যে ক্যাটরিনা জানালেন, তার প্রাক্তন প্রেমিকের স্ত্রীর বেবি বাম্প ছুঁয়ে দেখতে চান তিনি।

প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনা

ক্যাটরিনা অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘ফোনভূত’। এ সিনেমার প্রচার অনুষ্ঠানে রণবীর কাপুরের সঙ্গে তার প্রেমের বিষয়টি উঠে আসে। এসময় জানতে চাওয়া হয় হবু মা আলিয়া ভাটের সঙ্গে দেখা হলে কী করবেন? এ প্রশ্ন শুনে মিষ্টি হেসে অঙ্গভঙ্গি করে ক্যাটরিনা বুঝিয়ে দেন আলিয়ার বেবি বাম্প ছুঁয়ে দেখতে চান তিনি।

এরপর ক্যাটরিনা কাইফ বলেন—‘আমি এটাই করতে চাই। আলিয়ার সঙ্গে জিমে আমার মাঝে মাঝেই দেখা হয়। ও এখনো নিয়ম করে জিম করে যাচ্ছে। নিজের ফিটনেস সম্পর্কে আলিয়া ওয়াকিবহাল। সত্যিই ওকে দেখে ভালো লাগছে।’

স্বামী রণবীরের সঙ্গে অন্তঃসত্ত্বা আলিয়া ভাট

গত ২৭ জুন মা হতে যাওয়ার ঘোষণা দেন আলিয়া ভাট। সবকিছু ঠিক থাকলে চলতি মাসে সন্তানের মুখ দেখবেন আলিয়া-রণবীর। এ জুটির ঘনিষ্ঠ একজন ইন্ডিয়া টুডেকে বলেন—‘মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে ভর্তি করা হবে আলিয়া ভাটকে। আশা করা হচ্ছে, আাগামী ২০ নভেম্বর সেখানে প্রথম সন্তানের জন্ম দেবেন আলিয়া।’

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়