ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

হাসপাতালে অন্তঃসত্ত্বা আলিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০২, ৬ নভেম্বর ২০২২   আপডেট: ১১:৫১, ৬ নভেম্বর ২০২২
হাসপাতালে অন্তঃসত্ত্বা আলিয়া

হাসপাতালে ভর্তি করা হয়েছে অন্তঃসত্ত্বা আলিয়া ভাটকে। রোববার (৬ নভেম্বর) সকাল সাড়ে ৭টায় মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে নিয়ে যান তার স্বামী রণবীর কাপুর।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, সন্তান আগমনের অপেক্ষায় দিন কাটছিল তারকা দম্পতি আলিয়া-রণবীরের। আজ সকালে আলিয়াকে এইচএন রিলায়েন্স হাসপাতালে নিয়ে গেছে কাপুর পরিবার। চিকিৎসকদের ধারণা, আজ সন্তানের জন্ম দিতে পারেন আলিয়া।

জানা যায়, সি-সেকশন নয়, নরমাল ডেলিভারি চান আলিয়া। এজন্য নিয়মিত যোগব্যায়াম, শরীরচর্চা করেছেন তিনি।

একটি সূত্র ইন্ডিয়া টুডেকে বলেন, ‘রোববার অথবা সোমবার আলিয়ার সন্তান প্রসবের সম্ভাবনা রয়েছে। আলিয়া শারীরিকভাবে সুস্থ আছেন। স্ত্রীর পাশে থাকার জন্য রণবীর কাপুর তার সমস্ত কাজের ডেট আপাতত বাতিল করেছেন।’

গত ২৭ জুন মা হতে যাওয়ার ঘোষণা দেন আলিয়া ভাট। আলট্রাসনোগ্রাফি করার সময়ে তোলা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে এই ঘোষণা দেন তিনি। সম্প্রতি তার বেবি শাওয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এসময় দুই পরিবারের সদস্য ছাড়াও এ জুটির বন্ধু-বান্ধব উপস্থিত ছিলেন।

২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া-রণবীর। তারপর দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেন এই যুগল। তাদের প্রেম-বিয়ে নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ১৪ এপ্রিল মুম্বাইয়ের পালি হিলসের রণবীরের ‘বাস্তু’ বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়