ঢাকা     শুক্রবার   ০২ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৮ ১৪২৯ ||  ০৭ জমাদিউল আউয়াল ১৪১৪

বই পড়ে সন্তান লালন পালনের কৌশল শিখছেন রণবীর-আলিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৮, ২৯ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১১:২০, ২৯ সেপ্টেম্বর ২০২২
বই পড়ে সন্তান লালন পালনের কৌশল শিখছেন রণবীর-আলিয়া

বলিউডের আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। খুব শিগগির তাদের ঘরে নতুন অতিথি আসছে। আর সন্তান লালন পালনের জন্য নিজেদের প্রস্তুত করছেন এই তারকা দম্পতি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়ার বর্তমান পরিস্থিতি নিয়ে কথা বলেছেন রণবীর। এই অভিনেতা বলেন, ‘আলিয়া আজকাল খুব গম্ভীর থাকে। অল্পতেই মাথা গরম করছে। সন্তানকে কীভাবে বড় করবে তা নিয়ে নানা বইপত্র পড়ছে। শুধু তাই নয়, আমাকেও সেই বই পড়তে চাপ দিচ্ছে, আমিও পড়েছি। যদিও ৩০ শতাংশ। আমি আলিয়াকে বুঝিয়েছি, বই পড়ে সন্তানকে বড় করা যায় না। কিন্তু সে আমার কথায় কান দিচ্ছে না।’

এদিকে কয়েকদিন আগেই এই অভিনেতা বলেছেন, আলিয়ার জন্য রাতে ঘুমাতে পারছেন না তিনি। রণবীর বলেন, ‘আলিয়া গোটা বিছানা জুড়ে শুয়ে থাকে। আর আমি এক কোণায় পড়ে থাকি। সারারাত আলিয়া বিছানায় ঘুরতে থাকে! বেশিরভাগ রাতেই আমার একেবারে ঘুম হয় না।’

রণবীর-আলিয়া অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। এই সিনেমায় প্রথমবার জুটি বেঁধেছেন তারা। মোট তিনটি অংশে মুক্তি দেওয়া হবে ‘ব্রহ্মাস্ত্র’। প্রথমটির নাম ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান- শিবা’। গত ৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে এটি।

আয়ান মুখার্জি পরিচালিত এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে রণবীর-আলিয়া ছাড়াও অভিনয় করেছেন— অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায় প্রমুখ। হিন্দির পাশাপাশি সিনেমাটি তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় মুক্তি পেয়েছে।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়