ঢাকা     বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯ ||  ১৮ মহরম ১৪৪৪

প্রেমের শুরুতেই সন্তানের নাম রেখেছেন রণবীর-আলিয়া?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১২, ২৮ জুন ২০২২   আপডেট: ১৬:১৮, ২৮ জুন ২০২২
প্রেমের শুরুতেই সন্তানের নাম রেখেছেন রণবীর-আলিয়া?

গত এপ্রিলে সাত পাকে বাঁধা পড়েছেন বলিউডের জনপ্রিয় জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়ের দুই মাস যেতেই আলিয়া জানালেন— মা হতে চলেছেন তিনি।

এদিকে বিয়ের আগে তিন বছর রণবীরের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন ‘রাজি’ অভিনেত্রী। সেই সময় থেকেই সন্তানের নাম নিয়ে রণবীরের সঙ্গে আলোচনা করতেন তিনি। আলিয়ার ভাষায়, ‘আমি ২৫ বছর বয়স থেকেই ভবিষ্যৎ জীবন নিয়ে চিন্তাভাবনা শুরু করে দিয়েছিলাম। হয়তো অনেকে মনে করবে ২৫ বছর বয়সী একটা মেয়ে নিজেই বাচ্চা। কিন্তু আমি এই সময় থেকেই আমার বাচ্চার নাম নিয়ে ভাবনাচিন্তা শুরু করে দিয়েছি। কারণ আমার কাছে আমার সন্তানের নাম কেমন হবে সেই নিয়ে একটা ফ্যাশিনেশন রয়েছে। আমার বেবির নাম অবশ্যই আকর্ষণীয় হতে হবে।’

এদিকে বাবা হওয়ার খবরে ভীষণ উচ্ছ্বসিত রণবীর কাপুর। সম্প্রতি লাভ রঞ্জনের সিনেমার শুটিং করতে বিদেশে গিয়েছিলেন এই অভিনেতা। তখন থেকেই নতুন অতিথির জন্য পছন্দের পোশাক কিনতে শুরু করেছেন রণবীর।

রণবীর ও আলিয়া অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে এটি। হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম ও কন্নড় ভাষায় এই সিনেমা মুক্তি দেওয়া হবে।

তিনটি অংশে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। সিনেমার প্রথম অংশ ‘শিবা’। আয়ান মুখার্জি পরিচালিত এই সিনেমায় রণবীর-আলিয়া ছাড়াও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায়। এছাড়া অতিথি চরিত্রে থাকছেন ডিম্পল কাপাডিয়া ও শাহরুখ খান।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়