ঢাকা     বৃহস্পতিবার   ০৮ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৩ ১৪২৯

নতুন বাড়ির কাজ তদারকিতে অন্তঃসত্ত্বা আলিয়া (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৫, ২৮ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৬:১১, ২৮ সেপ্টেম্বর ২০২২
নতুন বাড়ির কাজ তদারকিতে অন্তঃসত্ত্বা আলিয়া (ভিডিও)

ভালোবেসে ঘর বেঁধেছেন বলিউড তারকা দম্পতি আলিয়া ভাট ও রণবীর কাপুর। বিয়ের আড়াই মাস পার হওয়ার আগেই বাবা-মা হতে যাওয়ার খবর জানান তারা। আপাতত সন্তানের আগমনের অপেক্ষায় রয়েছেন এই যুগল।

অন্তঃসত্ত্বা হলেও আলিয়া সংসারের কাজ নিয়েও ব্যস্ত সময় পার করছেন। নতুন বাড়ির কাজ তদারকি করতে ছুটে গেলেন আলিয়া ভাট। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) নির্মাণাধীন এ ভবনে যান আলিয়া; আর তার সঙ্গী ছিলেন রণবীর। তারই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল।

ভিডিওতে দেখা যায়, ভবনটির নির্মাণ কাজ চলছে। কনস্ট্রাকশনের নানা জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। সেখানেই থামে আলিয়াকে বহনকারী গাড়ি। তারপর গাড়ি থেকে নেমে অন্তঃসত্ত্বা আলিয়াকে ধীরে ধীরে হেঁটে যেতে দেখা যায়। ভবনটির এক ফ্লোরের বারান্দায় দাঁড়িয়ে কথা বলতে দেখা যায় আলিয়া-রণবীরকে। রেলিং ধরে ভবনের বিভিন্ন কাজের বিষয়ে দিক নির্দেশনা দিতেও দেখা যায় আলিয়াকে।

মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত আলিয়া-রণবীরের এই নির্মাণাধীন বাংলো। কৃষ্ণারাজ নামের এই ভবনের কাজ গত ৩ বছর ধরে চলছে। লকডাউনের সময়ে শাশুড়ি নীতু কাপুরের সঙ্গে এসে এ বাড়ির কাজের তদারকি করেছেন আলিয়া।

২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া-রণবীর। তারপর দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেন এই যুগল। তাদের প্রেম-বিয়ে নিয়ে জলঘোলা কম হয়নি।

সব জল্পনার অবসান ঘটিয়ে গত ১৪ এপ্রিল মুম্বাইয়ের পালি হিলসের রণবীরের ‘বাস্তু’ বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। এ সময় দুই পরিবারের সদস্য ও তারকা জুটির ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়