ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

হৃতিকের বোনের প্রেমে মগ্ন কার্তিক!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩১, ৮ নভেম্বর ২০২২   আপডেট: ১৮:৩৬, ৮ নভেম্বর ২০২২
হৃতিকের বোনের প্রেমে মগ্ন কার্তিক!

জনপ্রিয় বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। মাঝে অভিনেত্রী সারা আলী খানের সঙ্গে তার প্রেম নিয়ে বলিপাড়ায় অনেক চর্চা হয়েছে। তারপর এ অভিনেতার নাম জড়ায় অনন্যা পাণ্ডের সঙ্গে। কয়েক মাস আগে ‘ভুলভুলাইয়া টু’খ্যাত এই অভিনেতা জানান— গত এক বছর ধরে সিঙ্গেল তিনি।

এবার শোনা যাচ্ছে, হৃতিক রোশানের চাচাত বোন পাশমিনা রোশানের সঙ্গে প্রেম করছেন কার্তিক আরিয়ান। মুম্বাইয়ের বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন এই জুটি। পিংকভিলা এ খবর প্রকাশ করেছেন।

কার্তিক-পাশমিনার প্রেমের খবর বলিপাড়ায় উড়লেও বিষয়টি নিয়ে মুখ খুলেননি তাদের কেউ-ই। তবে একটি সূত্র নিউজ১৮-কে বলেন—‘এই খবরের কোনো ভিত্তি নেই। কার্তিক সিনেমার কাজ নিয়ে খুবই ব্যস্ত সময় পার করছেন। তিনি পুরোপুরি কাজে মগ্ন হয়ে আছেন। প্রেমের সম্পর্কে সময় কাটানোর সময় তার কাছে নেই।’

হৃতিক রোশানের চাচাত বোন পাশমিনা রোশান। তার বাবার নাম রাজেশ রোশান। ‘ইশক ভিশক’ সিনেমার রিমেকের মধ্য দিয়ে বলিউড যাত্রা শুরু করছেন পাশমিনা।

২০০৩ সালে মুক্তি পায় ‘ইশক ভিশক’। প্রায় দুই দশক পর তৈরি হচ্ছে এই সিনেমার রিমেক। যার নাম রেখেছে ‘ইশক ভিশক রিবাউন্ড’। এরই মধ্যে সিনেমাটির প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে। পাশমিনা ছাড়াও এই সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রোহিত সরাফ, জিবরান খান, নায়লা গ্রেওয়াল।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়