ঢাকা     রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৩ ১৪২৯ ||  ০১ জমাদিউল আউয়াল ১৪১৪

মিষ্টি বললেন ‘খেলা জমবে’

প্রকাশিত: ১৯:১৫, ২৪ নভেম্বর ২০২২   আপডেট: ১৯:২২, ২৪ নভেম্বর ২০২২
মিষ্টি বললেন ‘খেলা জমবে’

ফুটবলের সবচেয়ে বড় আসর ফিফা ওয়ার্ল্ড কাপ। এবারের আসর বসেছে কাতারে। বিশ্বকাপ উম্মাদনায় ভাসছে বিশ্ব। নিজেরা না খেললেও সমর্থনে পিছিয়ে নেই বাংলাদেশ।

পছন্দের দলের পতাকা আর জার্সির রঙে সাজতে শুরু করেছে পুরো দেশ। পিছিয়ে নেই শোবিজ তারকারাও। বাংলাদেশে ব্রাজিল-আর্জেন্টিনার সর্মথক বেশি। চিত্রনায়িকা মিষ্ট জান্নাত ব্রাজিলের সমর্থক।

আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দিবাগত রাত ১টায় অনুষ্ঠিত হবে ব্রাজিল ও সারবিয়ার ম্যাচ। এই ম্যাচ ঘিরে অন্য সব তারকাদের মতো উচ্ছ্বাস রয়েছে অভিনেত্রী মিষ্টি জান্নাতের। প্রিয় দল ব্রাজিল দলের খেলা বরাবরই ভালো লাগে তার কাছে। এছাড়া আজ রাত জেগে ব্রাজিলের খেলা দেখবেন বলেও জানিয়েছেন এই অভিনেত্রী।

ব্রাজিল আজ খেলা জমিয়ে দেবে বলে মনে করছেন মিষ্টি। এই অভিনেত্রী বলেন, ‘আজ রাতে পরিবারের সবাইকে নিয়ে খেলা দেখবো। ব্রাজিল জিতবে আমি নিশ্চিত। দেখার জন্য প্রস্তুত হয়ে অপেক্ষা করছি।’

মিষ্টি জান্নাত আগামী ডিসেম্বরে ওয়েব ফিল্মে অভিষেক করতে যাচ্ছেন। এ জন্য বর্তমানে প্রস্তুতি নিচ্ছেন তিনি। নিজ প্রোডাকশনের হাউজেই নির্মাণ করা হবে ফিল্মটি। এমনটাই জানান এই নায়িকা। 

লাস্যময়ী এই সুন্দরী সিনেমার বাইরে একজন পেশাগত দন্ত চিকিৎসক। গত বছর দন্ত চিকিৎসক হিসেবে সনদ পান। আর এই বছর গত ১৯ নভেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে সমাবর্তন হয় তার। ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত এই সমাবর্তন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাষ্ট্রপতি আবদুল হামিদ।

রাষ্ট্রপতির কাছ থেকে সমাবর্তনের সনদ গ্রহণের পর এক প্রতিক্রিয়ায় মিষ্টি জান্নাত বলেন, এটা সত্যিই আমার জন্যে গর্ব এবং ভালো লাগার বিষয়। আমি অনেক আনন্দিত ও গর্বিত বোধ করছি। আমি আমার মেধা, পরিশ্রম ও কর্মের স্বীকৃতি পেলাম। এটা যে কতটা গর্ব, আনন্দ আর সম্মানের সেটা ভাষায় প্রকাশ করার মতো নয়।

রাহাত/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়