ঢাকা     শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২০ ১৪২৯

অরিজিতের কনসার্টের টিকিট মূল্য ২০ লাখ টাকা!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৭, ২৮ নভেম্বর ২০২২   আপডেট: ১৬:৪২, ২৮ নভেম্বর ২০২২
অরিজিতের কনসার্টের টিকিট মূল্য ২০ লাখ টাকা!

বলিউডের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিং। মফস্বল থেকে উঠে আসা ছেলেটি মন করেছেন কোটি কোটি সংগীতপ্রেমিদের। প্লে-ব্যাকের পাশাপাশি লাইভ কনসার্ট নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। খুব শিগগির পুণেতে অনুষ্ঠিত হবে তার কনসার্ট। কিন্তু এ কনসার্টের টিকিট মূল্য শুনলে অনেকেই ভিমড়ি খেতে পারেন!

ভারতীয় একটি সংবাদমাধ্যম এক প্রতিবেদনে জানিয়েছে, আগামী জানুয়ারি মাসে পুণের ‘দ্য মিলস’-এ লাইভ কনসার্টে অংশ নেবেন অরিজিৎ সিং। এ কনসার্টের প্রিমিয়াম লাউঞ্জের টিকিট কেটে অনুষ্ঠান দেখার আশা ছিল বহু অনুরাগীর। তবে টিকিট কাটতে গিয়ে চক্ষু ছানাবড়া। যতদূর শোনা যাচ্ছে, প্রিমিয়াম লাউঞ্জের টিকিটের দাম ১৬ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ২০ লাখ ৫ হাজার টাকার বেশি)। প্রিমিয়াম লাউঞ্জে মোট আসন সংখ্যা ৪০টি। প্রিমিয়াম লাউঞ্জে যারা টিকিট কাটবেন তারা পাবেন ভেজ স্টার্টার, নন ভেজ স্টার্টার, পছন্দের পানীয় এবং শেষে ডেজার্ট।

টিকিটের এত চড়া দাম শুনে অনেকে ক্ষোভ প্রকাশ করেছেন। নেটিজেনদের অনেকের প্রশ্ন— লাইভ কনসার্টের টিকিটের দাম ১৬ লাখ রুপি কেন হবে? এত দামি টিকিট কেনার সামর্থ্য না থাকায় নেটিজেনদের একাংশ হতাশা প্রকাশ করেছেন। আবার কেউ কেউ মজার ছলে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন— ‘এত অর্থ থাকলে বাড়ি কিনে অরিজিতের প্রতিবেশী হবো।’

প্রিমিয়াম লাউঞ্জ ছাড়াও আরো বিভিন্ন দামের টিকিট রয়েছে। এ তালিকায় রয়েছে— ৯৯৯, ১৯৯৯, ৩৯৯৯, ৪৯৯৯ ও ৮৯৯৯ রুপির টিকিট। তবে ৯৯৯ এবং ১৯৯৯ রুপির টিকিটে বসার সুযোগ পাবেন না শ্রোতারা। তাদের দাঁড়িয়ে অনুষ্ঠান দেখতে হবে। ৩৯৯৯, ৪৯৯৯ এবং ৮৯৯৯ রুপির টিকিট যারা কাটবেন তারা অবশ্য বসেই উপভোগ করতে পারবেন লাইভ কনসার্টটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়