ঢাকা     শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২০ ১৪২৯

ক্রিকেটারের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন নায়িকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৯, ৪ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৩:৪৩, ৪ ডিসেম্বর ২০২২
ক্রিকেটারের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন নায়িকা

ক্রিকেটারদের সঙ্গে ভারতীয় অভিনেত্রীদের প্রেম নতুন কিছু নয়। অভিনেত্রী শর্মিলা ঠাকুর ভালোবেসে বিয়ে করেন ক্রিকেটার মনসুর আলী খানকে। আনুশকা শর্মা ঘরে বেঁধেছেন বিরাট কোহলির সঙ্গে।

এদিকে দীর্ঘ দিন ধরে গুঞ্জন উড়ছে, ভারতীয় ক্রিকেটার রুতুরাজ গায়কোয়াড়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন মারাঠি অভিনেত্রী সায়লি সঞ্জীব। গত কয়েক মাস ধরে এই গুঞ্জন জোরালো হয়েছে। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন  সায়লি।

রুতুরাজের সঙ্গে প্রেমের সম্পর্ক মিথ্যা বলে উড়িয়েছেন সায়লি সঞ্জীব। তার ভাষায়—‘এরকম কিছু নেই। এই ধরনের গুজবের জন্য আমাদের বন্ধুত্ব নষ্ট হচ্ছে। আর কখনো এমন কোনো সম্পর্ক আমাদের ছিল না। আমি জানি না কেন আমাদের দুজনকে জোড়া হলো!’

‘‘এই ধরনের খবর আমাদের ব্যক্তিগত জীবনে প্রভাব ফেলেছে। কিন্তু যারা গুজব ছড়ায় তারা বিষয়টি উপলদ্ধি করতে পারবে না। প্রথম প্রথম আমরা দুজনেই এসব গুঞ্জন এড়িয়ে চলেছি। আমরা পরস্পরকে বলতাম— ‘আমরা যখন নিজেদের পার্টনারদের বিয়ে করব, তখন সবার ভুল ভেঙে যাবে।’ কিন্তু দেড় বছর পড়ও এ গুঞ্জন থামেনি; খবর প্রকাশ হতেই আছে। বিরক্ত হয়ে গেছি। এখন আমাদের মনে হচ্ছে, এসব বন্ধ করো ইয়ার।’’ বলেন সায়লি সঞ্জীব।

মারাঠি টিভি সিরিয়ালের জনপ্রিয় তারকা সায়লি সঞ্জীব। ২০১৬ সালে প্রথমবার পর্দায় দেখা যায় ‘কাহে দিয়া পরদেশ’ সিরিয়ালে। একাধিক টিভি সিরিয়ালে কাজ করেছেন তিনি। নাম লিখিয়েছেন মারাঠি সিনেমায়। তার অভিনীত ‘গোস্টা একা পাইথানিচি’ সিনেমাটি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছে।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়