ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

গভীর রাতে হিরো আলমের সঙ্গে ভোট চাইলেন নায়িকা মুনমুন

প্রকাশিত: ১৮:৩৩, ২৮ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৮:৩৮, ২৮ জানুয়ারি ২০২৩
গভীর রাতে হিরো আলমের সঙ্গে ভোট চাইলেন নায়িকা মুনমুন

সোশ্যাল মিডিয়ায় বহুল চর্চিত নাম হিরো আলম। অতীতের মতো এবারো সংসদ নির্বাচনে অংশ নিয়ে আলোচিত। বগুড়ার উপ-নির্বাচনে বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন। একতারা প্রতীকে তার জন্য ভোট চাইলেন চিত্রনায়িকা মুনমুন।

শুক্রবার (২৭ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে শহরের সাতমাথা এলাকায় হিরো আলমকে সঙ্গে নিয়ে নির্বাচনী প্রচারণা চালাতে দেখা যায় মুনমুনকে। মুনমুন শহরের সাতমাথায় রাত ২টা থেকে আড়াইটা পর্যন্ত প্রচারণা চালান।

একতারা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে চিত্রনায়িকা মুনমুন বলেন, “উত্তরবঙ্গ এসেছিলাম। হিরো আলম স্নেহের ছোট ভাই। ও বলল ‘আপু, নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি, একটু এসে দোয়া দিয়ে যান।’ ওর কথা ফেলতে পারিনি। ব্যস্ততার মধ্যেও ওর জন্য ভোট চাইতে এসেছি। হিরো আলম প্রান্তিক পরিবার থেকে উঠে আসা মানুষ। কিং অব রুট লেভেল। প্রান্তিক মানুষের কষ্ট সে ভালোভাবে বোঝে। সে মানুষের জন্য কাজ করতে চায়। সে নির্বাচিত হলে প্রান্তিক মানুষের ভাগ্য উন্নয়ন হবে।”

হিরো আলম বলেন, ‘ভোটারদের চমক দেখাতে আজ শনিবার (২৭ জানুয়ারি) রাতে বগুড়া-৬ আসনে অর্থাৎ বগুড়া শহরে একতারা মার্কার পক্ষে ভোট চেয়ে মাঠে নামবেন চিত্রনায়িকা জেসমিন। এছাড়া একতারার প্রচারণায় আসছেন চিত্রনায়িকা নাসরিন, অভিনেতা কাবিলাসহ অনেক চলচ্চিত্রশিল্পী।

রাহাত/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়