ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

হাসপাতালে ইলিয়েনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪০, ৩১ জানুয়ারি ২০২৩   আপডেট: ১০:৪৮, ৩১ জানুয়ারি ২০২৩
হাসপাতালে ইলিয়েনা

হাসপাতালে ভর্তি করা হয়েছে দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ইলিয়েনা ডিক্রুজকে। শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ‘বরফি’খ্যাত অভিনেত্রী ইলিয়েনা নিজেই ইনস্টাগ্রাম স্টোরিতে এসব তথ্য জানিয়েছেন।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, শরীরে পানির পরিমাণ কমে গিয়েছে ইলিয়েনার। এজন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে তিনটি স্যালাইন দেওয়া হয়েছে। আপাতত একটু সুস্থ আছেন এই অভিনেত্রী।

এদিকে ইনস্টাগ্রাম স্টোরিতে হাসপাতালের বিছানায় তোলা একটি ছবি শেয়ার করেছেন ইলিয়েনা। তাতে এ অভিনেত্রী লিখেন— ‘গত কয়েকদিনে যারা আমার খবরাখবর নিয়েছেন, আমার স্বাস্থ্যের কথা ভেবে উদ্বেগ প্রকাশ করছেন, সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ। আপাতত আমি ভালো আছি। সঠিক সময়ে সঠিক চিকিৎসা পেয়েছি।’

তা ছাড়াও বডি ডিসমরফিক ডিসঅর্ডারের শিকার ইলিয়েনা। ২০১৭ সালে ২১তম ওয়ার্ল্ড কংগ্রেস অব মেন্টার হেলথের মঞ্চে তিনি জানিয়েছিলেন, এই ডিসঅর্ডারের জন্য আত্মহত্যার কথা ভেবেছিলেন তিনি। এই পরিস্থিতি কাটিয়ে উঠতে থেরাপির সাহায্য নিতে হয়েছে তাকে।

দীর্ঘ দিন ধরে অভিনয়ে অনিয়মিত ইলিয়েনা। তার অভিনীত ‘দ্য বিগ বুল’ সিনেমাটি ২০২১ সালে মুক্তি পায়। ইলিয়েনার পরবর্তী সিনেমা ‘আনফেয়ার অ্যান্ড লাভলি’। এরই মধ্যে সিনেমাটির শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়