ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জন্মদিনে আহসান কবিরের ‘ভালোবাসার রঙটা মাখো’

প্রকাশিত: ১৯:১৯, ৩১ জানুয়ারি ২০২৩  
জন্মদিনে আহসান কবিরের ‘ভালোবাসার রঙটা মাখো’

জনপ্রিয় অভিনেতা আহসান কবির। লেখা-লেখিতেও বেশ পাদর্শী তিনি। নিয়মিত তার বই প্রকাশ হয়। রাত পোহালেই তার জন্মদিন। বিশেষ এই দিনটিতে প্রতিবার বই প্রকাশ করলেও এবার তার লেখা গান প্রকাশ করা হচ্ছে।  

জন্মদিনকে সামনে রেখে ৩১ জানুয়ারি মঙ্গলবার রাত ৯টায় উর্বশী ফোরাম-এর ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পাবে আহসান কবিরের গান ‘ভালোবাসার রঙটা মাখো’। গানটিতে কণ্ঠ দিয়েছেন প্রতিশ্রুতিশীল শিল্পী নিশি শ্রাবণী। 

জন্মদিনের অনুভূতি জানাতে গিয়ে আহসান কবির বলেন, ছোটকালের জন্মদিন খুব মিস করি। জন্মদিনে মা’র রান্না করা পায়েস আর ইলিশ মিস করি আজও। ভালো লাগে যারা শুভেচ্ছা জানান, আমার খোঁজ নিতে আসেন এইদিন। বেশিরভাগ সময়ে আমার জন্মদিনে বই প্রকাশ হয়। আগে সদ্য ছাপা হওয়া বই নিয়ে হাজির হতেন জাগৃতি প্রকাশনীর ফয়সল আরেফিন দীপন। দীপন আর নেই। দীপনকেও মিস করি খুব। আমার জন্মদিনে আমার লেখা একটি গান প্রকাশ পাচ্ছে জেনে খুবই ভালো লাগছে।  

‘ভালোবাসার রঙটা মাখো’ নামের গানটি লিখেন সময়ের জনপ্রিয় গীতিকার আহসান কবির। গানটিতে কন্ঠ দিয়েছেন সময়ের প্রতিশ্রুতিশীল শিল্পী নিশি শ্রাবণী। গানটির সুর করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সুরকার প্লাবন কোরেশী। মিউজিক করেছেন শামীম মাহমুদ।

রাহাত/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়