ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শনিবার কিয়ারা-সিদ্ধার্থের বিয়ে!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৯, ৩ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৩:৫৮, ৩ ফেব্রুয়ারি ২০২৩
শনিবার কিয়ারা-সিদ্ধার্থের বিয়ে!

দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন কিয়ারা আদভানি-সিদ্ধার্থ মালহোত্রা। শনিবার (৪ ফেব্রুয়ারি) ভারতের রাজস্থানে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে। কিয়ারা-সিদ্ধার্থ এ ঘোষণা দেননি। তবে একটি সূত্র ইন্ডিয়ান এক্সপ্রেসকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

সূত্রটি ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন— ‘কিয়ারা-সিদ্ধার্থ রাজস্থানের জয়সালমীরের সূর্যগড় হোটেল বিয়ের ভেন্যু নির্ধারণ করেছেন। ৪ ও ৫ ফেব্রুয়ারি বিলাসবহুল এই হোটেলে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।’

এদিকে টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, আগামী ৬ ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়বেন কিয়ারা-সিদ্ধার্থ।

এর আগে সংবাদমাধ্যমটি জানিয়েছিল, রাজস্থানের প্রাসাদের মতো বিলাসবহুল হোটেল জয়সালমের প্যালেসে বিয়ের আসর বসবে। ৪ ও ৫ ফেব্রুয়ারি, বিয়ের আগের নানা রীতি-আচার যেমন মেহেদি, সংগীত, গায়ে হলুদ ইত্যাদি আয়োজন সম্পন্ন হবে। কাছের আত্মীয়-বন্ধুদের নিয়েই সম্পন্ন হবে এই বিয়ের অনুষ্ঠান। পরবর্তীতে মুম্বাইয়ে বলিউড বন্ধুদের জন্য রিসেপশন পার্টির আয়োজন করবেন এই জুটি।

২০২১ সালে রাজস্থানে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল গাঁটছড়া বাঁধেন। এতে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। কিয়ারা-সিদ্ধার্থের বিয়েতে ফিল্ম ইন্ডাস্ট্রির কয়েকজন বন্ধু উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে।

‘শেরশাহ’ সিনেমার শুটিং সেট থেকেই প্রেমের সম্পর্কে জড়ান সিদ্ধার্থ-কিয়ারা। তারপর এ জুটির প্রেম-বিয়ে নিয়ে আলোচনা কম হয়নি। অবশেষে চার হাত এক হচ্ছে এই যুগলের।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়