ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রমোদতরীতে নোরার নাচের ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১২, ৭ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৩:১৪, ৭ ফেব্রুয়ারি ২০২৩
প্রমোদতরীতে নোরার নাচের ভিডিও ভাইরাল

নীল জলে ভেসে আছে প্রমোদতরী। এ জলযানে সওয়ার হয়েছেন একঝাঁক যুবতী। সবার মধ্যমণি বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি। ব্যাকগ্রাউন্ডে বাজছে অ্যারাবিয়ান গান। তার সঙ্গে নাচতে থাকেন নোরা। কখনো কখনো তার বান্ধবীরাও নাচে যোগ দিয়ে দল বড় করছেন।

নোরা ফাতেহি তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন, তাতে এমন দৃশ্য দেখা যায়। যা এখন অন্তর্জালে ভাইরাল। ভিডিওটির ক্যাপশনে নোরা লিখেছেন, ‘আমি মনোযোগ দেওয়ার চেষ্টা করছিলাম। কিন্তু মনোযোগই আমাকে দিয়েছে।’ হ্যাশট্যাগে লিখেছেন, ‘জন্মদিনের আচরণ।’

৬ ফেব্রুয়ারি ৩১ বছর বয়সে পা দিয়েছেন নোরা ফাতেহি। বিশেষ দিনটি দুবাইয়ে বন্ধুদের সঙ্গে উদযাপন করেছেন তিনি। এর আগে পিংকভিলার সঙ্গে আলাপকালে জন্মদিনের পরিকল্পনা নিয়ে কথা বলেছিলেন নোরা ফাতেহি।

এবারের জন্মদিন দুবাইয়ে উদযাপনের বিষয়টি উল্লেখ করে এ অভিনেত্রী বলেছিলেন— ‘আমি খুবই ভাগ্যবান। কারণ আমি সেরা কিছু বন্ধু পেয়েছি, যারা বিশ্বের বিভিন্ন অঙ্গনের। এবারের জন্মদিনটা আমরা সবাই একসঙ্গে দুবাইয়ে মিলিত হবো।’ পরিকল্পনা অনুযায়ী, জন্মদিন উদযাপন করেছেন নোরা। আর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এসব ভিডিও নোরার জন্মদিনের পার্টির।

প্রমোদতরীতে নোরার আরো নাচের ভিডিও দেখতে ক্লিক করুন

নাচের ঝড়ে ভক্ত-অনুরাগীদের হৃদয়ে কাঁপন ধরাতে দারুণ পটু বলিউডের হার্টথ্রব অভিনেত্রী নোরা ফাতেহি। এ ভিডিওতে তার ব্যত্যয় ঘটেনি। প্রিয় অভিনেত্রীর নাচ দেখে উচ্ছ্বাস প্রকাশ করছেন নেটিজেনরা।

‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে ভারতীয় শোবিজ অঙ্গনে পা রাখেন নোরা। তেলেগু ভাষার ‘টেম্পার’, ‘বাহুবলি: দ্য বিগিনিং’, ‘কিক টু’, বলিউডের ‘সত্যমেভ জয়তে’, ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ সিনেমার গানে নেচে বিশেষ পরিচিত লাভ করেন তিনি।

শুধু বড় পর্দায়ই নয়, ছোট পর্দা এবং মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি। ‘ঝলক দিখলা যা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’সহ বেশ কিছু রিয়েলিটি শোয়ে পারফরর্ম করেও নজর কাড়েন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়