ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘পুষ্পা টু’ সিনেমার প্রস্তাব ফেরালেন সামান্থা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৭, ১৫ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৮:৪৪, ১৫ ফেব্রুয়ারি ২০২৩
‘পুষ্পা টু’ সিনেমার প্রস্তাব ফেরালেন সামান্থা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। প্রথমবারের মতো আইটেম গানে কোমর দুলিয়েছেন তিনি। ২০২১ সালের ১০ ডিসেম্বর ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার এই গানের একটি লিরিক্যাল ভিডিও ইউটিউবে মুক্তি পায়। ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের এই গান মুহূর্তের মধ্যেই আলোচনায় চলে আসে।

সামান্থার এই আইটেম গানটি বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিওর তালিকায় সবার উপরে জায়গা করে নেয়। তারপর ৮-৮০ বছর বয়সী মানুষও এই গানে নেচেছেন। জনপ্রিয়তার কথা চিন্তা করে এ সিনেমার দ্বিতীয় পার্ট নির্মাণ করছেন পরিচালক। আল্লু অর্জুন-রাশমিকা সিনেমাটিতে থাকলেও থাকছেন না সামান্থা। কারণ এ সিনেমার আইটেম গানে ফের কোমর দোলাতে নারাজ এই নায়িকা।

পরিচালক সুকুমার ‘পুষ্পা টু’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এ সিনেমার শুটিং টিমের এক সদস্য ওটিটিপ্লে ডটকমকে বলেন, ‘এ সিনেমার সিক্যুয়েলের আইটেম গানে ফের পারফর্ম করার জন্য সামান্থাকে প্রস্তাব দিয়েছিলেন সুকুমার। কিন্তু সামান্থা এ প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। ক্যারিয়ারের এই পর্যায়ে আইটেম গানে পারফর্ম করার জন্য প্রস্তুত নন তিনি।’

‘পুষ্পা টু’ সিনেমায় সামান্থার জন্য ছোট একটি চরিত্রও তৈরি করেন পরিচালক। যাতে করে দর্শক বুঝতে পারেন শুধু আইটেম গান নয় বরং সিনেমার গল্পের সঙ্গে যুক্ত সামান্থা। এসব বিষয়ও সামান্থাকে বুঝানোর চেষ্টা করেছেন নির্মাতা। কিন্তু তাতেও রাজি হননি সামান্থা। তবে সিনেমাটির আইটেম গানে কে পারফর্ম করবেন সে বিষয়ে কিছু জানাননি সূত্রটি।

‘পুষ্পা টু’ সিনেমায়ও জুটি বেঁধে পর্দায় হাজির হবেন আল্লু অর্জুন-রাশমিকা। প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরো বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা।

বাজেটও থাকছে প্রথম সিনেমার তুলনায় দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। এবার বাজেট হতে চলেছে ৪০০ কোটি রুপি। চলতি বছরে মুক্তি পাবে ‘পুষ্পা টু’ বা ‘পুষ্পা: দ্য রুল’।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়