ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সারা আলীর মুখে দাড়ি-গোঁফ কেন?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৩, ১ মার্চ ২০২৩   আপডেট: ১২:৪৬, ১ মার্চ ২০২৩
সারা আলীর মুখে দাড়ি-গোঁফ কেন?

সুইমিংপুলে পা এলিয়ে বসে আছেন সারা আলী খান। তার মাথার চুলগুলো আলগা করে ছেড়ে দেওয়া। মুখভর্তি দাড়ি-গোঁফ। পরনে সাঁতারের পোশাক। ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা একটি ছবিতে এমন লুকে দেখা যায় সাইফ আলী খানের কন্যাকে।

এ ছবিতে সারা আলী খান লিখেছেন— ‘এ ছবির ফটোগ্রাফারকে খুঁজে বের করুন। আমার ভেতরের সুন্দর ও নারীসূলত দিক বের করে আনার জন্য আপনাকে ধন্যবাদ। হোমিস্টার (হোমি আদজানিয়া) আপনাকে আবারো জন্মদিনের শুভেচ্ছা।’

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, বলিউড নির্মাতা হোমি আদাজানিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে নিজের এমন একটা অদ্ভুত ছবি পোস্ট করেছেন সারা আলী খান। কারণ ছবিটি তুলেছেন হোমি আদাজানিয়া। আর সেকারণেই এই ছবির মাধ্যমে হোমিকে জন্মদিনের শুভেচ্ছা জানান তিনি। আর মজা করেই, ছবিতে দাড়ি-গোঁফের ফিল্টার ব্যবহার করেছেন সারা আলী খান।

সারা আলী খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আতরাঙ্গি রে’। গত ২৪ ডিসেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পায় এটি। দর্শকের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে সিনেমাটি। এতে কেন্দ্রীয় চরিত্রে আরো অভিনয় করেছেন অক্ষয় কুমার ও ধানুশ।

লক্ষ্মণ উতেকার পরিচালিত নাম ঠিক না হওয়া একটি সিনেমার শুটিং শেষ করেছেন সারা আলী খান। এতে তার বিপরীতে রয়েছেন ভিকি কৌশল। এছাড়াও এতে অভিনয় করেছেন—বিক্রান্ত, চিত্রাঙ্গদা প্রমুখ। বিক্রান্ত ম্যাসির সঙ্গে ‘গ্যাসলাইট’ সিনেমায় অভিনয় করেছেন সারা। এরই মধ্যে এ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। তা ছাড়া হোমি আদাজানিয়ার ‘মার্ডার মোবারক’ সিনেমায় দেখা যাবে সারাকে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়