ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

লেহেঙ্গা পরে নাচলেন ‘ব্যর্থ’ অক্ষয় (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৮, ৫ মার্চ ২০২৩   আপডেট: ১০:৫৪, ৫ মার্চ ২০২৩
লেহেঙ্গা পরে নাচলেন ‘ব্যর্থ’ অক্ষয় (ভিডিও)

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। বিগত বছরগুলোতে তার সিনেমা বক্স অফিস বাজিমাত করলেও গত বছর তার চিত্র ছিল সম্পূর্ণ বিপরীত। তার অভিনীত ‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’ ও ‘রাম সেতু’ সিনেমা বক্স অফিসে একদমই সাড়া ফেলতে পারেনি।  

গত ২৪ ফেব্রুয়ারি ভারতের ২ হাজার পর্দায় মুক্তি পায় অক্ষয় অভিনীত ‘সেলফি’ সিনেমা। চলতি বছরে মুক্তিপ্রাপ্ত এটি তার প্রথম সিনেমা। কিন্তু এ সিনেমাও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। কয়েক দিন আগে ব্যর্থতার দায় কাঁধে নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন তিনি। এ পরিস্থিতিতে দর্শকের মন কাড়তে লেহেঙ্গা পরে নাচলেন ‘খিলাড়ি’খ্যাত এই নায়ক।

যুক্তরাষ্ট্রে ‘দ্য এন্টারটেনার্স’ সফরে গিয়েছেন একঝাঁক তারকা। সেখানে লাল লেহেঙ্গা পরে জনপ্রিয় ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ গানে মঞ্চে পারফর্ম করেন অক্ষয় কুমার-নোরা ফাতেহি। তারই একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল এই ভিডিওতে দেখা যায়, অক্ষয়ের পরনে কালো রঙের ব্লেজার, তার নীচে পরেছেন লাল রঙের লেহেঙ্গা। মঞ্চে একঝাঁক নৃত্যশিল্পীর সঙ্গে নাচছেন অক্ষয়।

গান শুরু হতেই মঞ্চে হাজির হন নোরা ফতেহি। তার পরনে লাল রঙের ব্লাউজ ও শর্টস। নোরা মঞ্চে আসামাত্র লেহেঙ্গা খুলে নাচতে শুরু করেন অক্ষয়। অবশ্য লেহেঙ্গার নীচে কালো রঙের প্যান্টও পরেছিলেন এই বলিউড তারকা।

‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ অক্ষয় অভিনীত জনপ্রিয় সিনেমা। নব্বই দশকে মুক্তি পায় এটি। এ সিনেমার সাফল্য অক্ষয়কে এনে দেয় ‘খিলাড়ি’ তকমা। এ সিনেমার গান ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ