ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

যে কারণে ডিবি কার্যালয়ে শাকিব খান

প্রকাশিত: ২১:০৫, ১৯ মার্চ ২০২৩   আপডেট: ২১:০৯, ১৯ মার্চ ২০২৩
যে কারণে ডিবি কার্যালয়ে শাকিব খান

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান রোববার (১৯ মার্চ) ডিবি কার্যালয়ে যান। ঢাকার মিন্টো রোডের কার্যালয়ে বিকেল ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত অবস্থান করেন। কী কারণে ডিবি কার্যালয়ে যান দেশের এই শীর্ষ নায়ক। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলে চুলচেরা বিশ্লেষণ ।

তবে কার্যালয়ে থেকে বের হয়ে শাকিব খান জানান, ব্যক্তিগত একটি সমস্যা নিয়ে আলোচনা করতেই ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে আসেন। 

এদিকে, কিছুদিন আগে শাকিব খানের বিরুদ্ধে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’–এর শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও সহ-নারী প্রযোজককে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ তুলেছিলেন রহমত উল্ল্যাহ নামের এক প্রযোজক। ওই প্রযোজকের নামে মানহানির মামলা করতে গতকাল শনিবার (১৮ মার্চ) রাতে গুলশান থানায় উপস্থিত হন শাকিব খান। তবে পুলিশ মামলাটি নেয়নি। মামলাটি আদালতে করার পরামর্শ দেওয়া হয়েছে।

পরে শাকিব খান সাংবাদিকদের বলেন, তাঁর বিরুদ্ধে আনা অভিযোগ পুরোপুরি মিথ্যা। এ কারণে তিনি ভুয়া প্রযোজকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন। প্রযোজক নামধারী এই প্রতারক যেন দেশ ছেড়ে পালাতে না পারে, সেই কারণে আইনি ব্যবস্থা নিতে থানায় গিয়েছিলেন তিনি। মিথ্যা অভিযোগ সুরাহা না হওয়া পর্যন্ত যেন অন্যায় অভিযোগকারী দেশ ছাড়তে না পারে, সে কারণে এ ব্যবস্থা নিচ্ছেন তিনি।

রাহাত/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়