ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অবশেষে নিজের বিলাসবহুল বাড়িতে নাগা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৭, ২০ মার্চ ২০২৩   আপডেট: ০৮:৩০, ২০ মার্চ ২০২৩
অবশেষে নিজের বিলাসবহুল বাড়িতে নাগা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা নাগা চৈতন্য। অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে ভালোবেসে ঘর বেঁধেছিলেন তিনি। শেষ পর্যন্ত এ সংসার টেকেনি। জুবলির একটি ফ্ল্যাটে একসঙ্গে থাকতেন তারা। কিন্তু বিয়েবিচ্ছেদের পর এ ফ্ল্যাট ছাড়তে হয় নাগা চৈতন্যকে। দীর্ঘ দিন পর নিজের স্বপ্নের বাড়িতে উঠলেন এই নায়ক।  

সিয়াসাত ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, বিয়ের পর জুবলি হিলসের বাড়িতে একসঙ্গে থাকতেন নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। বিয়েবিচ্ছেদের পর নাগা চৈতন্য তার বাবা-মায়ের সঙ্গে থাকতে শুরু করেন। সেখান থেকে একটি পাঁচতারকা হোটেলে ওঠেন। নতুন বাড়ির কাজ শেষ না হওয়া পর্যন্ত এই হোটেলে ছিলেন নাগা। অবশেষে নিজের স্বপ্নের বাড়িতে ওঠলেন এই অভিনেতা। বিলাসবহুল এই বাড়ির জন্য অনেক পরিশ্রম করেছেন তিনি!

২০১৭ সালের ৬ অক্টোবর ভারতের পর্যটন নগরী গোয়ার একটি রিসোর্টে বিবাহবন্ধনে আবদ্ধ হন সামান্থা-নাগা। বিয়ের পর যৌথভাবে একটি ফ্ল্যাট কিনেন তারা; এ ফ্ল্যাটেই একসঙ্গে বসবাস করতেন। কিন্তু সংসার ভাঙার পর ফ্ল্যাটটি পুনরায় কিনে নেন সামান্থা। কারণ এই ফ্ল্যাট তার খুব পছন্দের।

আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন নাগা চৈতন্য। গত বছরের ১১ আগস্ট মুক্তি পায় এই সিনেমা। এটি তার অভিনীত সর্বেশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা। বর্তমানে ‘কাস্টোডি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন নাগা। এছাড়াও একটি ওয়েব সিরিজের কাজ তার হাতে রয়েছে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়