ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অক্ষয়ের সিনেমার শুটিং: ১০০ ফুট নিচে পড়ে আহত ক্রু সদস্য

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৩, ২০ মার্চ ২০২৩   আপডেট: ১৬:১৬, ২০ মার্চ ২০২৩
অক্ষয়ের সিনেমার শুটিং: ১০০ ফুট নিচে পড়ে আহত ক্রু সদস্য

অক্ষয় কুমারের পরবর্তী সিনেমা ‘বেদাত মারাঠে বীর ডুডেল সাত’। এ সিনেমার শুটিং সেটে ১০০ ফুট উঁচু থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছেন এক ক্রু সদস্য।

গত কয়েক দিন ধরে মহারাষ্ট্রের পানহালা দুর্গে অক্ষয় কুমারকে নিয়ে পরিচালক মহেশ মাঞ্জেরেকর ‘বেদাত মারাঠে বীর ডুডেল সাত’ সিনেমার শুটিং করছেন। শনিবার (১৮ মার্চ) রাত ৯টার দিকে সেখানে এই দুর্ঘটনা ঘটে। মূলত, ভারসাম্য হারিয়ে দুর্গের উপর থেকে ১০০ ফুট নিচে পড়ে যান নাগেশ খোবরে নামে এক ক্রু সদস্য।

নাগেশ দুর্গের উপরে দাঁড়িয়ে ফোনে কথা বলছিলেন। কথা শেষ করে দুর্গের উত্তর পাশ দিয়ে নিচে নেমে যাচ্ছিলেন, ঠিক সেই সময়ে ভারসাম্য হারিয়ে নিচে পড়ে যান। এসময় অন্যরা তাকে পড়ে যেতে দেখেন। তাকে তোলার জন্য দড়ি ধরে নিচে নেমে যান আরো দুজন। পরে নাগেশকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। মাথা ও বুকে প্রচন্ড আঘাত পেয়েছেন তিনি। তার শারীরিক অবস্থা সংকটাপন্ন। বর্তমানে কোলাপুরের বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন।   

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন স্থানীয় পুলিশ। তবে এ বিষয়ে পুলিশ কিংবা মহেশ মাঞ্জেরেকর আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেননি।

মারাঠি সাম্রাজের শাসক ছত্রপতি শিবাজি মহারাজকে নিয়ে তৈরি হচ্ছে সিনেমাটি। শিবাজি মহারাজের চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। শুটিংয়ের প্রয়োজনে সেটে ঘোড়া রাখা হয়েছে। মূলত, আহত নাগেশ এসব ঘোড়া দেখাশোনার দায়িত্বে ছিলেন।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, নাগেশ সিনেমাটির ফটোগ্রাফি বিভাগে কাজ করছেন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়