ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ভাই ও প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে নওয়াজউদ্দিনের ১০০ কোটির মামলা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ২৬ মার্চ ২০২৩   আপডেট: ১২:২৮, ২৬ মার্চ ২০২৩
ভাই ও প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে নওয়াজউদ্দিনের ১০০ কোটির মামলা

প্রাক্তন স্ত্রী আলিয়া ও ভাই শামসুদ্দিনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। হয়রানি ও মানহানির অভিযোগে এ দুজনের বিরুদ্ধে ১০০ কোটি রুপির মামলা করা হয়েছে।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, শত কোটি রুপির মানহানির এই মামলা দায়ের করেছেন নওয়াজউদ্দিনের আইনজীবী সুনীল কুমার। আগামী ৩০ মার্চ বিচারপতি রিয়াজ ছাগলার বেঞ্চে এ মামলার শুনানি অনুষ্ঠিত হবে।

নওয়াউদ্দিনের ভাই ও প্রাক্তন স্ত্রী যেন তাদের সোশ্যাল মিডিয়ায় এমন কিছু প্রকাশ না করেন যা তার জন্য মানহানিকর। এ বিষয়ে আদালতের কাছ থেকে স্থায়ী নিষেধাজ্ঞা চেয়েছেন নওয়াজউদ্দিন। মানহানির জন্য লিখিতভাবে দুজনকে ক্ষমা চাওয়ার কথাও মামলায় বলা হয়েছে।    

আইনজীবীর দাবি, ২০০৮ সাল থেকে নওয়াজউদ্দিনের ব্যস্ততা শুরু। সেই সময় অভিনেতার ভাই শামসুদ্দিন কর্মহীন। তাই তাকে নিজের ম্যানেজার হিসেবে চাকরি দেন। শামসুদ্দিন সেই সময় অভিনেতার ব্যাংক অ্যাকাউন্ট, জিএসটি, কর সংক্রান্ত সমস্ত কাজকর্ম দেখভাল করতেন। এমনকী নিজের ক্রেডিট কার্ড, ডেবিট কার্ডও নিশ্চিন্তে ভাইয়ের হাতে তুলে দিয়ে অভিনয় দুনিয়ায় ডুবে গিয়েছিলেন নওয়াজ।

আর সেই সুযোগে অভিনেতার সঙ্গে প্রতারণা করেন শামসুদ্দিন। অভিনেতার অর্থ দিয়ে যৌথ মালিকানায় একের পর এক সম্পত্তি কেনেন। তারই প্রতিবাদ করায় বিরক্ত হন অভিনেতার ভাই। এরপর তার প্রাক্তন স্ত্রী অঞ্জনা পাণ্ডেকেও (আলিয়া) অভিনেতার বিরুদ্ধে উত্যক্ত করে তোলেন। দু’জনে যোগসাজশ করে সোশ্যাল মিডিয়ায় অভিনেতার নামে ভুয়া তথ্য ছড়িয়েছেন বলে অভিযোগ।

ভালোবেসে আলিয়া সিদ্দিকীকে বিয়ে করেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। এ দম্পতির এক কন্যা ও এক পুত্রসন্তান রয়েছে। কিন্তু পুত্রসন্তানের স্বীকৃতি না দেওয়া, স্ত্রীকে খাবার না দেওয়াসহ অসংখ্য অভিযোগ উঠেছে এই তারকা অভিনেতার বিরুদ্ধে। সব মিলিয়ে তাদের দাম্পত্য কলহ চরমে পৌঁছেছে; যা গড়িয়েছে আদালত পর্যন্ত।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়