ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

২৫ বছরে থেমে গেলো অভিনেত্রীর জীবন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৬, ২৬ মার্চ ২০২৩   আপডেট: ১৪:৪৩, ২৬ মার্চ ২০২৩
২৫ বছরে থেমে গেলো অভিনেত্রীর জীবন

ভোজপুরি অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৬ মার্চ) সকালে উত্তর প্রদেশের বারাণসীর একটি হোটেল থেকে এ অভিনেত্রীর মৃতদেহ উদ্ধার করা হয়। তার বয়স হয়েছিল ২৫ বছর।

আকাঙ্ক্ষার ঘনিষ্ঠ একজন টাইমস অব ইন্ডিয়াকে বলেন, ‘‘আকাঙ্ক্ষার নতুন সিনেমা ‘নায়ক’। আজ এ সিনেমার তার প্রথম দিনের শুটিং ছিল। পরিচালক বারাণসীতে সিনেমাটির শুটিং করছেন। আজ সকাল ৯টায় মেকআপ ম্যান আকাঙ্ক্ষাকে ডাকতে হোটেল রুমে যান; সেখানে আকাঙ্ক্ষাকে মৃত অবস্থায় পাওয়া যায়।’’

অভিনেতা সমর সিংয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন আকাঙ্ক্ষা। কিছুদিন আগে এ সম্পর্কের কথা স্বীকার করেন এই অভিনেত্রী। তার এক মাস কাটতে না কাটতেই ঘটে গেল এই অঘটন।

১৯৯৭ সালে মির্জাপুরে জন্মগ্রহণ করেন আকাঙ্ক্ষা। সিনেমায় অভিনয়ের পাশাপাশি টিকটকেও জনপ্রিয় আকাঙ্ক্ষা। মৃত্যুর আগের রাতেও সমাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় ছিলেন এই অভিনেত্রী। ভোজপুরি গানে নিজের একটি নাচের ভিডিও পোস্ট করেন।

মৃত্যুর ২৪ ঘণ্টা আগে নিজের অভিনীত সিনেমার পোস্টার শেয়ার করেন আকাঙ্ক্ষা। কিন্তু কয়েক ঘণ্টার ব্যবধানে মারা গেলেন তিনি। যার কারণে এ অভিনেত্রীর মৃত্যু নিয়ে রহস্য ঘনীভূত হচ্ছে।

‘মেরি জং মেরা ফয়সলা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে ভোজপুরি এই অভিনেত্রীর। তারপর ‘মুঝসে শাদি করোগি’, ‘বীরো কে বীর’, ‘ফাইটার কিং’, ‘কসম পয়দা করনে কি টু’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি।

 

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়