ঢাকা     শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১০ ১৪৩০

রাখির ইফতার পার্টি (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫২, ২৬ মার্চ ২০২৩   আপডেট: ১৮:১১, ২৬ মার্চ ২০২৩
রাখির ইফতার পার্টি (ভিডিও)

বলিউডের আলোচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। ভালোবেসে আদিল ডুরানিকে বিয়ে করেছেন তিনি। এজন্য ইসলাম ধর্ম গ্রহণ করেছেন এই অভিনেত্রী।

রমজান মাস শুরুর কয়েক দিন আগে রাখি সাওয়ান্ত বলেছিলেন— ‘আমি সঠিকভাবে রোজা পালন করতে চাই; যাতে আমার পাপমোচন হয়।’ রাখি তার কথা মতো রোজা রাখছেন এবং নামাজ আদায় করছেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

শুধু তাই নয় প্রথম রোজায় বন্ধুদের নিয়ে ইফতার পার্টির আয়োজন করেছিলেন রাখি। তার একটি ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। তাতে দেখা যায়, নানা পদের ফল প্লেটে সাজানো। তা ছাড়াও রয়েছে ভিন্ন স্বাদের ভাজাপোড়া। বাহারি পদের খাবার নিয়ে আজানের অপেক্ষায় বসে আছেন রাখিসহ অন্যরা। আজান হলে দোয়া পড়ে ইফতার করতে দেখা যায় রাখিকে।

ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ার পর নেটিজেনরা মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। কেউ কেউ রাখির প্রশংসা করছেন, কেউ বা কটাক্ষ করছেন। একজন লিখেছেন— ‘আপনি কখনো খ্রিষ্টান, কখনো মুসলিম, কখনো যা খুশি তাই হয়ে যান। আসলে আপনি যে ধর্মই পালন করুন না কেন, যেকোনো একটি করুন।’ আরেকজন লিখেছেন, ‘এই পরিবর্তন ভালো। এই পরিবর্তন আপনার হৃদয়ে শান্তি এনে দেবে।’ এমন অসংখ্য মন্তব্য শোভা পাচ্ছে কমেন্ট সেকশনে।

বিকৃত যৌনাচার, শারীরিক নির্যাতন, পরকীয়া, অর্থ-গহনা চুরি এবং পণ নেওয়ার অভিযোগে স্বামী আদিল ডুরানির নামে মামলা করেছেন রাখি সাওয়ান্ত। এ মামলায় আদিলকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে জেল হেফাজতে রয়েছেন আদিল। স্বামীকে জেলে পাঠালেও তাকে ডিভোর্স দিতে নারাজ রাখি। কারণ তিনি আর কখনো বিয়ে করতে চান না বলে জানিয়েছেন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়