ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শুটিং ফ্লোরে ‘দুই মা’

প্রকাশিত: ১৮:১৫, ১ এপ্রিল ২০২৩  
শুটিং ফ্লোরে ‘দুই মা’

তরুণ চলচ্চিত্র নির্মাতা আজীম খান নির্মাণ করছেন ‘দু্ই মা’ নামের সিনেমা। সম্প্রতি রাজধানীর প্রিয়াংকা শুটিং স্পটে এর প্রথম লটের শুটিং সম্পন্ন হয়। আবুল হোসেন মজুমদারে প্রযোজনায় সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শিরীন আলম, রেবেকা, সাইফ খান ও নিঝুম রুবিনা। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন মারুফ আকিব।

এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমানের মূল ভাবনা ও পরিকল্পনায় নির্মিত হচ্ছে সিনেমাটি। এই সিনেমায় আরো অভিনয় করছেন ববি, জ্যাকি আলমগীর, আনিকা রোজ, সুস্ময় শাহ, রামিসা, মিজান, পাইটু, রাজু, আনোয়ার সিরাজী প্রমুখ। সিনেমাটির কাহিনি ও চিত্রনাট্য করেছেন আজীম খান, সংলাপ করেছেন কমল সরকার।

সিনেমাটি নিয়ে আবুল হোসেন মজুমদার বলেন, লাইফ গোল্ড মিডিয়া ও ধারা মিডিয়া’র যৌথ প্রযোজনায় ‘দুই মা’ সিনেমার গল্পটা এক কথায় দারুণ। গল্পের জন্যই দর্শক আশা করছি হলমুখী হবেন। দুই মায়ের ভূমিকায় রেবেকা ও শিরীন আলম দু’জনই খুব ভালো অভিনেত্রী। সঙ্গে আছে সাইফ ও নিঝুম রুবিনা। সব মিলিয়ে একটি ভালো কাজ হচ্ছে।

নিঝুম রুবিনা বলেন, ‘দুই মা’ সিনেমার গল্পটাই হলো এই সিনেমার প্রাণ। আমার চরিত্রটিও বেশ গুরুত্বপূর্ণ। যে কারণে কাজটি করছি।

সাইফ খান বলেন, ভালো গল্পের সিনেমাতে কাজ করতে সবসময়ই ভীষণ ভালো লাগে। ‘দুই মা’ নামটি শুনেই বোঝা যাচ্ছে গল্পটা কত অসাধারণ হতে পারে। মন দিয়ে কাজটি করছি। আপনারা হলে আসবেন বাংলা সিনেমা দেখবেন।

রাহাত/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়