ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

বাপ-বেটাদের সময় খারাপ!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২২, ১৭ মে ২০২৩   আপডেট: ০৮:২৬, ১৭ মে ২০২৩
বাপ-বেটাদের সময় খারাপ!

ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা নাগার্জুনা আক্কিনেনি। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা। তার বয়স এখন ৬৩ বছর। এ বয়সেও নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করছেন।

নাগার্জুনার দুই পুত্র নাগা চৈতন্য ও অখিল আক্কিনেনি। বাবার মতো তারা দুজনেও চলচ্চিত্রে পা রেখেছেন। বাবার মতো নাগা চৈতন্য যশ-খ্যাতি কুড়িয়েছেন। খানিকটা নজর কেড়েছেন নাগার্জুনার ছোট ছেলে অখিল আক্কিনেনিও। কিন্তু বাপ-বেটাদের কারো সময়ই এখন ভালো যাচ্ছে না!

টলিউড ডটনেট জানিয়েছে, ব্যক্তিগত কারণে দুঃসময় পার করছেন না নাগার্জুন ও তার ছেলেরা। বরং ক্যারিয়ারে খারাপ সময় যাচ্ছে তাদের। বিশেষ করে ওটিটি প্ল্যাটফর্ম যুক্ত হওয়ার পর নাগার্জুনার ক্যারিয়ারে বেশ নেতিবাচক প্রভাব পড়েছে। কারণ দর্শকদের এখন স্বাদে পরিবর্তন এসেছে। ভিন্ন ভিন্ন ভাষা ও নতুন নতুন গল্প চান দর্শকরা। আর এ কারণে বেশ কিছু তেলেগু সিনেমা ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। ঘুরেফিরে পুরোনো গল্প, অপ্রয়োজনীয় অ্যাকশন— এসব এখন দর্শকরা গ্রহণ করেন না। এ কারণে আক্কিনেনিদের সিনেমা ব্যর্থ হচ্ছে।

২০২২ সালে মুক্তি পায় নাগার্জুনা অভিনীত দুটো সিনেমা। ‘বাঙ্গাররাজু’ ও ‘দ্য গোস্ট’ শিরোনামের দুটো সিনেমাই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। ২০২১ সালে মুক্তি পায় নাগার্জুনা অভিনীত ‘ওয়াইল্ড ডগ’ সিনেমা। ৬ কোটি রুপি বাজেটের এ সিনেমা আয় করে ৭ কোটি রুপি।

গত কয়েক বছর ধরে নিয়মিত খবরের শিরোনামে থাকেন নাগা চৈতন্য। তবে তা ব্যক্তিগত জীবনের জন্য। ২০২২ সালে তার অভিনীত ‘বাঙ্গাররাজু’, ‘থ্যাঙ্ক ইউ’ ও ‘লাল সিং চাড্ডা’ সিনেমা মুক্তি পায়। কিন্তু তিনটি সিনেমার একটিও বক্স অফিসে দৌড়াতে পারেনি। বরং ৪০ কোটি রুপি বাজেটের ‘থ্যাঙ্ক ইউ’ সিনেমাটি আয় করেছে মাত্র ৮ কোটি রুপি।

২০১৫ সালে নায়ক হিসেবে চলচ্চিত্রে অভিষেক ঘটে অখিল আক্কিনেনির। তার অভিনীত প্রথম সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। তার পরবর্তী সিনেমাগুলো খুব একটা সুবিধা করতে পারেনি। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ‘এজেন্ট’। চলতি বছরে মুক্তি পায় ৬৫ কোটি রুপি বাজেটের এ সিনেমা। কিন্তু বক্স অফিসে এটি আয় করেছে মাত্র ১৩ কোটি রুপি।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ