ঢাকা     সোমবার   ১৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩১ ১৪৩১

৩৬৫ দিন একসঙ্গে পার করেছি: পূর্ণিমা

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১২, ২৭ মে ২০২৩   আপডেট: ১৮:১৯, ২৭ মে ২০২৩
৩৬৫ দিন একসঙ্গে পার করেছি: পূর্ণিমা

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। একটা সময় নিয়মিত চলচ্চিত্রে কাজ করলেও এখন অনেকটাই অনিয়মিত। আজ এই নায়িকার বিবাহবার্ষিকী। বিশেষ এই দিনটিতে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বিবাহবার্ষিকীর অনুভূতি প্রকাশ করেছেন পূর্ণিমা।

শনিবার (২৭ মে) বিবাহবার্ষিকী উপলক্ষে ফেসবুকে অভিনেত্রীর মেয়ে উমাইজা এবং স্বামী আশফাকুর রহমানের সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করে একটি পোস্ট দিয়েছেন।
ক্যাপশনে পূর্ণিমা লিখেছেন, ‘প্রথম বিবাহবার্ষিকীর শুভেচ্ছা প্রিয় স্বামী আশফাকুর রহমান। এক বছরের ভালোবাসা। ৩৬৫ দিন একসঙ্গে পার করা। প্রচুর হাসাহাসি। ৫২ সপ্তাহের সুখের স্মৃতি। আরও কত অগণন স্মৃতি। শুভ বিবাহবার্ষিকী।’

বিয়ের এক বছর পূর্তি উপলক্ষে অভিনেত্রীর ওই পোস্টে সুবর্ণা মুস্তাফা থেকে শুরু করে চঞ্চল চৌধুরী, চিত্রনায়ক সাইমন সাদিকসহ পরিচালক, সহশিল্পী, সাংবাদিকদের পাশাপাশি সংসদ সদস্যরাও শুভেচ্ছা জানিয়েছেন এই দম্পতিকে।

গত বছরের জুলাইয়ে আশফাকুর রহমানের সঙ্গে বিয়ের খবরটি সবার সামনে নিয়ে আসেন পূর্ণিমা। অভিনেত্রীর স্বামী বর্তমানে দেশের একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মরত রয়েছেন। এটি পূর্ণিমার দ্বিতীয় বিয়ে।

রাহাত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়