ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

বলিউডের তারার মেলায় জয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৫, ২৮ মে ২০২৩  
বলিউডের তারার মেলায় জয়া

ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি বা আইফা অ্যাওয়ার্ড। শনিবার (২৭ মে) সংযুক্ত আরব আমিরাতে বসেছিল এবারের ২৩তম আসর। এ অনুষ্ঠানে বলিউডের একঝাঁক তারকা হাজির হয়েছিলেন। তাতে যোগ দেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

এসময়ের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন জয়া। তার দুটো ছবিতে দেখা যায়, বলিউডের আলোচিত অভিনেতা বিজয় ভার্মার সঙ্গে পোজ দিয়েছেন জয়া। পোস্ট করা একটি ছবিতে দেখা যায়, নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরীর সঙ্গে জয়া আহসানকে। এই বাঙালি নির্মাতার হাত ধরেই বলিউডে নাম লেখাতে যাচ্ছেন জয়া।

অনিরুদ্ধর এ সিনেমার নাম ‘কড়ক সিং’। সিনেমাটিতে তার সহশিল্পী হিন্দি সিনেমার জনপ্রিয় অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি, মালায়ালাম অভিনেত্রী পার্বতী থিরুভোথু, বলিউড অভিনেত্রী সানজানা সাঙ্ঘি প্রমুখ।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসান দেশের সীমা পেরিয়ে ভারতে অভিনয় ও রূপের দ্যুতি ছড়িয়েছেন। উপহার দিয়েছেন বেশ কিছু জনপ্রিয় সিনেমা। তার পরবর্তী সিনেমা ‘অর্ধাঙ্গিনী’। প্রাক্তন ও বর্তমানের সম্পর্কের টানাপড়েনের গল্প সিনেমাটিতে বলেছেন পরিচালক কৌশিক সেন। আগামী ২ জুন মুক্তি পাবে টলিউডের এই সিনেমা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়