ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘রাম’ ভক্ত প্রযোজক, প্রভাসের সিনেমার ১০ হাজার টিকিট বিনামূল্যে বিতরণের ঘোষণা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৩, ৮ জুন ২০২৩   আপডেট: ১৪:৫৪, ৮ জুন ২০২৩
‘রাম’ ভক্ত প্রযোজক, প্রভাসের সিনেমার ১০ হাজার টিকিট বিনামূল্যে বিতরণের ঘোষণা

প্রভাস অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘আদিপুরুষ’। নির্মাণের শুরু থেকে দারুণ আলোচনায় এটি। আগামী ১৬ জুন মুক্তি পাবে প্রভাস-কৃতির এই সিনেমা। কয়েক দিন আগে সিনেমাটির ট্রেইলার মুক্তি পেয়েছে। ট্রেইলার মুক্তির পর সিনেমাটি নিয়ে শোরগোল পড়ে যায় নেটদুনিয়া।

এদিকে দক্ষিণী সিনেমার প্রযোজক অভিষেক আগরওয়াল ‘আদিপুরুষ’ দেখার জন্য বিনামূল্যে টিকিট বিতরণের ঘোষণা দিয়েছেন। বুধবার (৭ জুন) ‘কার্তিকেয়া টু’খ্যাত প্রযোজক অভিষেক টুইটে এই ঘোষণা দেন।

টুইটে অভিষেক আগরওয়াল বলেন, ‘জীবনের অন্যতম সেরা সিনেমা হতে যাচ্ছে ‘আদিপুরুষ’। একবার হলেও এ সিনেমা দেখা উচিত। শ্রীরামের ভক্ত হিসেবে দশ হাজার টিকিটি বিনামূল্যে বিতরণ করব। তেলেঙ্গানার বৃদ্ধাশ্রম, অনাথাশ্রম এবং সরকারি স্কুলের জন্য এসব টিকিট বিনামূল্যে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

মঙ্গলবার (৬ জুন) তিরুপাতিতে সিনেমাটির প্রি-রিলিজ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে ভক্তদের সঙ্গে দেখা করেন প্রভাস। এ অনুষ্ঠানে সিনেমাটির ট্রেইলার প্রকাশ করা হয়।

ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ সিনেমাটি রামায়ণ অবলম্বনে নির্মিত হচ্ছে। এই সিনেমায় রাম চরিত্রে অভিনয় করছেন প্রভাস। তার বিপরীতে সীতা চরিত্রে দেখা যাবে কৃতি স্যাননকে। সিনেমাটিতে রাবণ চরিত্রে অভিনয় করেছেন সাইফ আলী খান।

তিন ভাগে নির্মিত হচ্ছে ‘আদিপুরুষ’। এটি প্রযোজনা করছে টি-সিরিজ। গত বছরের জানুয়ারিতে সিনেমাটির শুটিং শুরু হয়। কিন্তু শুরুতেই দুর্ঘটনার কবলে পড়ে এটি। সিনেমার সেটে আগুন লাগে। তবে সব সংকট কাটিয়ে মুক্তির মিছিলে রয়েছে আলোচিত এই সিনেমা।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়