ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

উইমেন’স ডল-এর নতুন ব্রাঞ্চ উদ্বোধনে তারার মেলা

প্রকাশিত: ১৭:০৮, ১০ জুন ২০২৩   আপডেট: ১৭:১২, ১০ জুন ২০২৩
উইমেন’স ডল-এর নতুন ব্রাঞ্চ উদ্বোধনে তারার মেলা

সৌন্দর্য আর তারকাদের মধ্যে গভীর যোগসূত্র রয়েছে। শোবিজ তারকাদের নিজেদের সৌন্দর্য ধরে রাখতে বা নিজেকে আকর্ষণীয় করতে নিয়মিত যেতে হয় পার্লারে। তাইতো রাজধানীর উইমেন’স ডল বিউটি পার্লারের ব্রাঞ্চ উদ্বোধনে তারকাদের মিলন মেলা। 

জমকালো আয়োজনে শুক্রবার (৯ জুন) উদ্বোধন হলো রাজধানীর কলাবাগানে নতুন এই ব্রাঞ্চ। এই ব্রাঞ্চটি আনুষ্ঠানিক উদ্বোধন করেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। এ সময় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন চিত্রনায়িকা দীঘি, সংগীতশিল্পী কনা, লিজা, ইভান শাহারিয়ারসহ আমন্ত্রিত বিউটি এক্সপার্ট ও মডেলরা।

অনুষ্ঠানে অতিথিরা উইমেন’স ডল এর নতুন ব্রাঞ্চ ঘুরে দেখে প্রশংসা করেন। চিত্রনায়িকা অপুবিশ্বাস বলেন, ‘নারীদের সৌন্দর্য বর্ধনে আধুনিক এমন পার্লার খুবই দরকার। আমি ধন্যবাদ জানাচ্ছি উইমেন’স ডলস বিউটি লঞ্জ-এর কর্ণধার তানিয়া আফরিন আপাকে। তার সুন্দর চিন্তা নারীদের আরো সুন্দর করে তুলবে। উইমেন’স ডল’-র ১২ বছর সেলিব্রেশন স্বার্থক হোক, শুভ কামনা করছি।’ 

উইমেন’স ডল বিউটি লঞ্জ-এর কর্ণধার তানিয়া আফরিন বলেন, নারীদের সৌন্দর্য সেবায় সূলভমূল্যে, নিরিবিলি, সুবিশাল এই ব্রাঞ্চে সেবা নিতে আসার জন্য আহ্বান জানাচ্ছি। আমরা আধুনিক মানসম্পন্ন সেবা দিতে সবসময় প্রস্তুত।

রাহাত/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়