ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

‘আমি বীরাঙ্গনা বলছি’ নাটকের টানা ২১ প্রদর্শনী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১২, ১২ জুন ২০২৩  
‘আমি বীরাঙ্গনা বলছি’ নাটকের টানা ২১ প্রদর্শনী

নাট্যদল স্পর্ধা মঞ্চে নিয়ে আসছে নাটক ‘আমি বীরাঙ্গনা বলছি’। বাংলাদেশের মুক্তিযুদ্ধের বীরাঙ্গনাদের নিয়ে সাহিত্যিক নীলিমা ইব্রাহিমের লেখা বই অবলম্বনে তৈরি হয়েছে এই নাটক। এর পরিকল্পনা ও নির্দেশনায় রয়েছেন সৈয়দ জামিল আহমেদ।

আগামী ১৫ জুন বিকাল ৪টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার স্টুডিও থিয়েটার হল মিলনায়তনে নাটকটির বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। স্পর্ধা: ইন্ডিপেন্ডেট থিয়েটার কালেক্টিভের চতুর্থ প্রযোজনা এটি।

একই মঞ্চে টানা ১৫ দিন এ নাটকের ২১টি প্রদর্শনী করবে নাট্যদল ‘স্পর্ধা’। ১৬ জুন উদ্বোধনী দিনে বিকাল ৪টা ও সন্ধ্যা সাড়ে ৭টায় দুটি প্রদর্শনী হবে। ১৭ জুন বিকাল ৪টা ও সন্ধ্যা সাড়ে ৭টায়, ১৮-২২ জুন সন্ধ্যা ৭টায়, ২৩ ও ২৪ জুন বিকাল ৪টা ও সন্ধ্যা সাড়ে ৭টায়, ২৫-২৭ জুন সন্ধ্যা ৭টায় নিয়মিত প্রদর্শনী হবে।

তা ছাড়া ২৮ জুন সন্ধ্যা সাড়ে ৭টায়, ২৯ জুন বিকাল ৪টা ও সন্ধ্যা সাড়ে ৭টায় এবং ৩০ জুন বিকাল ৪টা ও সন্ধ্যা সাড়ে ৭টায় ঈদের বিশেষ প্রদর্শনী হবে।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন— বুড়ী আলী, শ্রাবণী ফেরদৌস, আরমীন মুসা, মহসিনা আক্তার, শারমিন আক্তার শর্মী, মো. সোহেল রানা, সরওয়ার জাহান উপল, সিফত নওরীন বহ্নি, জৌপারী লুসাই, রিয়াসাত সালেকিন ঋত্বিক, উম্মে আইমান।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়