ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

চিকিৎসার জন্য অভিনেতার কাছ থেকে ২৫ কোটি রুপি নিয়েছেন সামান্থা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ৫ আগস্ট ২০২৩   আপডেট: ১৬:০৭, ৫ আগস্ট ২০২৩
চিকিৎসার জন্য অভিনেতার কাছ থেকে ২৫ কোটি রুপি নিয়েছেন সামান্থা?

কয়েক বছর ধরেই নানা ঝক্কি-ঝামেলার ভেতর দিয়ে ব্যক্তিজীবন পার করছেন ভারতের দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। 

২০২১ সালের শেষের দিকে দক্ষিণী সুপারস্টার নাগা চৈতন্যের সঙ্গে সামান্থার চার বছরের দাম্পত্য সম্পর্কের ইতি ঘটে। সেই মানসিক ধকল কাটতে না কাটতেই ২০২২ সালের শেষের দিকে এই অভিনেত্রী নিজেই জানান যে, তিনি মায়োসাইটিস নামক একটি জটিল রোগে ভুগছেন। 

অসুস্থতার কারণে সব ধরনের শুটিং থেকে বিরতি নিয়ে বেশ কয়েকমাস চিকিৎসা নিয়েছিলেন সামান্থা। পরবর্তীতে কিছুটা সুস্থ হলে ‘শকুন্তলম’ সিনেমার শুটিং শেষ করেন। অসুস্থতার কারণে বর্তমানে আবারও সব ধরনের কাজ থেকে বিরতি নিয়েছেন এই অভিনেত্রী।

কিছুদিন আগেই ইন্দোনেশিয়ার বালিতে ছুটি উপভোগ করে দেশে ফেরেন সামান্থা। এর মধ্যেই গুঞ্জন রটে, অভিনেত্রী নাকি নিজের মায়োসাইটিস রোগের চিকিৎসার জন্য এক তেলেগু সুপারস্টারের কাছ থেকে ২৫ কোটি রুপি সাহায্য নিয়েছেন। গণমাধ্যমে এ নিয়ে সংবাদ প্রকাশিত হয়। এবার এমন রটনার জবাব দিলেন খোদ সামান্থা। 

নিন্দুকদের একহাত নিয়ে শনিবার (৫ আগস্ট) ইনস্টা স্টোরিতে সামান্থা লিখেছেন, ‘মায়োসাইটিসের চিকিৎসা করাতে ২৫ কোটি রুপি! কেউ বোধহয় খুব বাজে একটা চুক্তি করতে চেয়েছিল আপনার সঙ্গে। আমার তার থেকে কম টাকায় চিকিৎসা চলছে। আর আমার মনে হয় না, অভিনয় করে আমি কিছু কম টাকা আয় করেছি! তাই আমি নিজের খেয়াল নিজেই রাখতে জানি। ধন্যবাদ। ময়োসাইটিসে হাজার হাজার মানুষ ভোগেন। তাই দয়া করে এই রোগের চিকিৎসা নিয়ে ভুয়ো খবর না রটিয়ে দায়িত্বশীল হোন।’

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়