ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

‘দোকান থেকে কচুরি কিনছেন শিব’, অক্ষয়কে আইনি নোটিশ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৮, ৯ আগস্ট ২০২৩  
‘দোকান থেকে কচুরি কিনছেন শিব’, অক্ষয়কে আইনি নোটিশ

বলিউড অভিনেতা অক্ষয় কুমারের পরবর্তী সিনেমা ‘ওএমজি টু’। আগামী ১১ আগস্ট সিনেমাটি মুক্তি পাবে। কিন্তু তার আগে ভারতীয় সেন্সর বোর্ডের কাঁচির নিচে পড়েছে এটি। পেয়েছে ‘এ’ সার্টিফিকেট। এদিকে অক্ষয় কুমার ও সিনেমাটির পরিচালকসহ কয়েকজনের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছে সর্বভারতীয় পূজারী মহাসংঘ।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ‘ওএমজি টু’ সিনেমার পরিচালক অমিত রায়, প্রযোজক বিপুল শাহ, চন্দ্রপ্রকাশ দ্বিবেদী এবং অভিনেতা অক্ষয় কুমার, ভারতীয় সেন্সর বোর্ডের চেয়ারম্যান প্রসূন কুমার যোশীকে আইনি নোটিশ পাঠানো হয়েছে। গত ৭ আগস্ট হাইকোর্টের আইনজীবী অভিলাষ ব্যাস সর্বভারতীয় পূজারী মহাসংঘের পক্ষ থেকে আইনি নোটিশটি পাঠান।

‘ওএমজি টু’ সিনেমার একটি দৃশ্যে ভগবান শিবকে দোকান থেকে কচুরি কিনতে দেখা গিয়েছে। এ দৃশ্যটি শিব ভক্তদের অনুভূতিতে আঘাত করেছে। সিনেমায় শিবকে ভুলভাবে চিত্রিত করা হয়েছে। আর তাতেই আপত্তি জানিয়েছেন মহাকালেশ্বর মন্দিরের পুরোহিতরা। সিনেমা থেকে আপত্তিকর দৃশ্য বাদ দেওয়া এবং প্রকাশ্যে ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছেন মহাকালেশ্বর মন্দিরের পুরোহিতরা।

‘ওএমজি: ও মাই গড’ সিনেমা মুক্তি পায় ২০১২ সালে। এতে ভগবান শ্রীকৃষ্ণের চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার। ১১ বছর পর নির্মিত হয়েছে সিনেমাটির সিক্যুয়েল। সিনেমাটির দ্বিতীয় পার্টে মহাদেবের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে।

১৫০ কোটি রুপি বাজেটের এ সিনেমায় আরো অভিনয় করেছেন— পঙ্কজ ত্রিপাঠি, ইয়ামী গৌতম, অরুণ প্রমুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়