ঢাকা     শনিবার   ১৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৯ ১৪৩১

সোহিনীর প্রেমে মজেছেন শোভন?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৩০, ২৪ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ২৩:৩৯, ২৪ সেপ্টেম্বর ২০২৩
সোহিনীর প্রেমে মজেছেন শোভন?

কলকাতার জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে প্রেম ভাঙার পর অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন গায়ক শোভন গাঙ্গুলী। টানা তিন বছর শোভন-স্বস্তিকার প্রেম ছিল ওপেন সিক্রেট। কিন্তু শোভনের এ সম্পর্কও টেকেনি।

চলতি বছরেই পথ আলাদা হয়ে যায় শোভন আর স্বস্তিকার। এপ্রিল মাসে বিচ্ছেদের কথা শোনা যায় দুজনের মুখে। যদিও কারণ নিয়ে মুখ বন্ধ রেখেছেন দুজনেই।

স্বস্তিকা এখন সিঙ্গেল। মন দিয়েছেন কাজে। সামনেই শুরু নতুন ওয়েব সিরিজের কাজ। এদিকে গুঞ্জন রটেছে, শোভন ফের প্রেমে পড়েছেন টলিউডেরই এক নায়িকার। যে নায়িকার ব্রেকআপও হয়েছে খুব সম্প্রতি। সেই নায়িকা আর কেউ নন, সোহিনী সরকার।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, রণজয় বিষ্ণুর সঙ্গে বিচ্ছেদের পর সোহিনী বর্তমানে সিঙ্গেল। ‍গুঞ্জন শোনা যাচ্ছে, সদ্য সিঙ্গেল হওয়া শোভন আর সোহিনী প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। শোভনের ফেসবুক প্রোফাইলে এমন ইঙ্গিত মিলছে। সোহিনী সম্পর্কিত নানা খবর শোভন নিজের ফেসবুকে টাইমলাইনে নিয়মিত শেয়ার করছেন।

জানা গেছে, যিশু সেনগুপ্তের উদ্যোগে আয়োজিত ২২ শ্রাবণের অনুষ্ঠানের মাধ্যমেই নাকি শোভন-সোহিনীর কাছাকাছি আসা। পরবর্তীতে সোহিনীর মায়ের জন্মদিনে শোভনের উপস্থিতি প্রেমের গুঞ্জন আরো উসকে দেয়। আর বর্তমানে শোভনের ফেসবুকে প্রোফাইলে সোহিনী সম্পর্কিত একের পর এক পোস্ট তাদের সম্পর্কের গুঞ্জনের আগুনে নিয়মিত ঘি ঢেলে দিচ্ছে।

/ফিরোজ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়