ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

প্রতি মাসে কত টাকা আয় করেন কারিনা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৭, ২৮ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ০৯:০৬, ২৮ সেপ্টেম্বর ২০২৩
প্রতি মাসে কত টাকা আয় করেন কারিনা?

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। ২০০০ সালে ‘রিফিউজি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। রুপালি পর্দায় তার ‘ক্যারিশমাটিক’ উপস্থিতি ভক্তদের মনে ঝড় তোলে। অভিষেক চলচ্চিত্রে নজর কাড়লেও তার ক্যারিয়ারে প্রথম বাজিমাত ঘটায় ‘কাভি খুশি কাভি গাম’ সিনেমা। পারিবারিক ড্রামা ও রোমান্টিক ঘরানার সিনেমাটি ২০০১ সালে মুক্তি পায়।

এরপর অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন কারিনা। এ তালিকায় রয়েছে— ‘বাজরঙ্গি ভাইজান’, ‘অশোক দ্য গ্রেট’, ‘উড়তা পাঞ্জাব’, ‘তালাশ’, ‘থ্রি ইডিয়টস’, ‘জাব উই মেট’ প্রভৃতি। স্বাভাবিক কারণে খ্যাতির পাশাপাশি অর্থ-সম্পদের মালিক হন এই নায়িকা। কিন্তু কত টাকার মালিক কারিনা? তার মাসিক আয়ই বা কত?

ভারতীয় সংবাদমাধ্যম সিএনবিসি টিভি১৮ জানিয়েছে, প্রতি সিনেমার জন্য ১০-১২ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন কারিনা। বিভিন্ন ব্র্যান্ডের প্রচারের জন্য নিয়ে থাকেন ৫ কোটি রুপি।

জুম টিভি এক প্রতিবেদনে জানিয়েছে, প্রতি মাসে ১ কোটি ৫০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৯৮ লাখ টাকার বেশি) আয় করে থাকেন কারিনা। তার বাৎসরিক মোট আয় ১২ কোটি রুপি। কারিনার মোট সম্পত্তির পরিমাণ ৪৮৫ কোটি রুপি। সিনেমার পারিশ্রমিক, পণ্যের প্রচার এবং বিভিন্ন বিনিয়োগ থেকে এ অর্থ আয় করেছেন কারিনা।

২০১২ সালে ভালোবেসে অভিনেতা সাইফ আলী খানকে বিয়ে করেন কারিনা কাপুর খান। এ সংসারে তাদের দুটি পুত্র সন্তান রয়েছে। সন্তানদের সময় দেওয়ার জন্য কাজ অনেকটা কমিয়ে দিয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে তার হাতে ৩টি সিনেমার কাজ রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়