ঢাকা     সোমবার   ১১ ডিসেম্বর ২০২৩ ||  অগ্রহায়ণ ২৬ ১৪৩০

‘অশ্লীল’ গান গাওয়ায় চেয়ার ছুড়ে মারলেন ক্ষুব্ধ জনতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৩, ২৮ সেপ্টেম্বর ২০২৩  
‘অশ্লীল’ গান গাওয়ায় চেয়ার ছুড়ে মারলেন ক্ষুব্ধ জনতা

উত্তর প্রদেশে গান গাইতে গিয়ে হেনস্তার শিকার হয়েছেন ভারতীয় অভিনেত্রী-গায়িকা অক্ষরা সিং। ‘অশ্লীল’ গান গাওয়ার অভিযোগে অক্ষরাকে লক্ষ্য করে মঞ্চে চেয়ার ছুড়ে মারেন ক্ষুব্ধ জনতা।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, সম্প্রতি উত্তর প্রদেশের জৌনপুরে গণেশ চতুর্থীর এক অনুষ্ঠানে যোগ দেন ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং। এ অঞ্চলে বেশ জনপ্রিয় তিনি। স্বাভাবিক কারণে প্রচুর সংখ্যক দর্শক এসেছিলেন অনুষ্ঠানে। মঞ্চে উঠে দুটি গান পরিবেশন করেন তিনি। অনুষ্ঠানের শেষের দিকে একটি ভোজপুরি গান কণ্ঠে তোলায় রেগে যান জনতা। অনেকে মনে করেন গানটিতে ‘অশ্লীল শব্দ’ ব্যবহার করা হয়েছে। যা ধর্মীয় অনুষ্ঠানে গাওয়া উচিত নয়। এতে আপত্তি জানায় জনতা। হট্টগোল শুরু হয়। এক পর্যায়ে তাকে লক্ষ্য করে মঞ্চে চেয়ার ছুড়তে শুরু করেন।

পরিস্থিতি উত্তপ্ত হওয়ায় অক্ষরা সিং দর্শকদের শান্ত করার চেষ্টা করেও ব্যর্থ হন। প্রায় ৩০০ নিরাপত্তাকর্মী ছিলেন অনুষ্ঠানে। কিন্তু তারাও সামলাতে পারেননি। দর্শকরা পরস্পরের সঙ্গে মারামারি শুরু করেন। পরে অক্ষরাকে মঞ্চ থেকে নামিয়ে নেওয়া হয়।

বিগ বস ওটিটির প্রথম সিজনে অংশ নিয়েছিলেন অক্ষরা। অভিনয় করেছেন টিভি সিরিয়ালে। যদিও সিনেমার মাধ্যমে অভিনয়ে পা রাখেন তিনি। এ পর্যন্ত ১০টি ভোজপুরি সিনেমায় অভিনয় করেছেন অক্ষরা।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়