ঢাকা     বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ২ ১৪৩১

নিজেকে রিপিট করতে চাই না: স্বস্তিকা

প্রকাশিত: ১৮:১১, ৮ অক্টোবর ২০২৩  
নিজেকে রিপিট করতে চাই না: স্বস্তিকা

ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। স্বভাবে ঠোঁটকাটা, তাই কোনো কথাই মুখে আটকায় না তার। এসব কারণে বিভিন্ন সময় তাকে বিতর্কের মুখে পড়তে হয়।

সম্প্রতি এ অভিনেত্রী চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশের সিনেমায়। হুমায়ুন কবির বিশ্বাসের গল্প নিয়ে ‘ওয়ান ইলেভেন’ শিরোনামের এ সিনেমা নির্মাণ করছেন কামরুল হোসেন রিফাত।

সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী স্বস্তিকা মুখার্জি। সিনেমাটি নিয়ে গণমাধ্যমে তিনি বলেন, ‘২০০৮ সালে প্রথম ঢাকায় গিয়েছিলাম, একটি সিনেমার কাজে। এরপর বহু পরিচালক-প্রযোজকের সঙ্গে কথা হয়েছে, চিত্রনাট্য আদান-প্রদান হয়েছে, কিন্তু ব্যাটে-বলে হয়নি। এ সিনেমার নির্মাতা ২০২১ সালে গল্প পাঠিয়েছিলেন। কোভিডের সময় প্রথম গল্পটি পড়ি। এরপর চরিত্র নিয়ে আলোচনা হয়েছে, জুম কলে অনেক মিটিং করেছি এবং একরকম মুগ্ধতা তৈরি হয়েছে পুরো গল্প, ওনারা যেভাবে শুটিং করতে চান, পুরো বিষয়টার সঙ্গে। সেই মুগ্ধতা থেকেই কাজটা করতে চাওয়া।’

গৎবাঁধা চরিত্রে আগ্রহ নেই স্বস্তিকার। তা জানিয়ে এ অভিনেত্রী বলেন, আমি গৎবাঁধা কোনো চরিত্রে কাজ করব না। আর যেসব চরিত্রে আমাকে দর্শক দেখে ফেলেছেন, তেমন চরিত্রেও কাজ করব না। কারণ, আমি একদম নিজেকে রিপিট করতে চাই না। সব সময় নতুনভাবে দর্শকের সামনে আসি। হোক তা নতুন চরিত্র, হোক সাজপোশাক কিংবা চেহারা।

‘ওয়ান ইলেভেন’ সিনেমার সংলাপ লিখেছেন মোজাফফর হোসেন। চিত্রনাট্য সংশোধন ও পরিমার্জন করেছেন গুণী চলচ্চিত্রকার যুগল নূরুল আলম আতিক ও মাতিয়া বানু শুকু। চলচ্চিত্রটির নির্বাহী প্রযোজক রবিন শামস।

উল্লেখ্য, ২০০৮ সালে শাকিব খানের বিপরীতে ‘সবার উপরে তুমি’ সিনেমায় অভিনয় করেছিলেন স্বস্তিকা।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়