ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

হাসপাতালে তিশা, আত্মহত্যার চেষ্টার গুঞ্জন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪২, ১৬ নভেম্বর ২০২৩   আপডেট: ১৭:৫৭, ১৬ নভেম্বর ২০২৩
হাসপাতালে তিশা, আত্মহত্যার চেষ্টার গুঞ্জন

হাসপাতালে ভর্তি করা হয়েছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশাকে। বুধবার (১৫ নভেম্বর) দিবাগত রাতে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এই অভিনেত্রী। রাইজিংবিডিকে এসব তথ্য নিশ্চিত করেছেন অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক রওনক হাসান।

অভিনেতা রওনক হাসান বলেন, ‘তানজিন তিশা অসুস্থ; প্রথমে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়, পরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।’ বর্তমানে কোন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিশা? এ প্রশ্নের জবাবে রওনক হাসান বলেন, ‘এটা এখনো বলতে পারছি না। তবে এ বিষয়ে বিস্তারিত খোঁজ-খবর নিয়ে জানাব।’

তবে অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম গণমাধ্যমকে জানান, গত রাতে (১৫ নভেম্বর) হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তানজিন তিশা। পরে তার বোন তাকে ঢাকা মেডিক্যাল কলেজে নিয়ে যায়। বর্তমানে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন তিশা। এ বিষয়ে বিস্তারিত তথ্য পরে জানানো হবে বলেও জানান নাসিম।

আরো পড়ুন: সব জল্পনা উড়িয়ে মুখ খুললেন তিশা

রাইজিংবিডির ঢাকা মেডিক্যাল কলেজ প্রতিনিধি হাসপাতাল সংশ্লিষ্টদের বরাত দিয়ে জানান, গতকাল রাত ২টার দিকে একজন অভিনেত্রী ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের আউটডোরে আসেন। টিকিটও কাটেন কিন্তু ভর্তি হননি। এ অভিনেত্রী ঘুমের ট্যাবলেট খেয়েছিলেন বলে জানতে পেরেছেন তিনি।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে গুঞ্জন চাউর হয়, ঘুমের ঔষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন তানজিন তিশা। এ বিষয়ে কথা বলার জন্য রাইজিংবিডির এ প্রতিবেদক তিশার মুঠোফোনে কল করলেও অপরপ্রান্ত থেকে কেউ সাড়া দেননি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়