ঢাকা     বৃহস্পতিবার   ৩০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৬ ১৪৩১

চুপিসারে বিয়ে সারলেন গায়িকা লিজা

প্রকাশিত: ১৮:২৮, ১৯ নভেম্বর ২০২৩   আপডেট: ১৮:২৯, ১৯ নভেম্বর ২০২৩
চুপিসারে বিয়ে সারলেন গায়িকা লিজা

চুপিসারে বিয়ে করেছেন কণ্ঠশিল্পী সানিয়া সুলতানা লিজা। বেশ কিছুদিন আগে যুক্তরাষ্ট্রপ্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী সবুজ খন্দকারের সঙ্গে লিজা বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। 

বিয়ের বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছুই বলেননি এই গায়িকা। কিছু না বললেও লিজার সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে সবুজকে দেখা যায়। এমনকি লিজার হোয়াটসঅ্যাপের প্রোফাইল ছবিটিও এই সবুজ খন্দকারের সঙ্গে। ফেসবুকেও লিজা আর তার পরিবারের সদস্যদের সঙ্গে পোস্ট করা স্থিরচিত্রে সবুজ খন্দকারকে দেখা গেছে।

২০০৮ সালে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন লিজা। লিজা গতবছরে গণমাধ্যমে বলেছিলেন, ‘সব মানুষই জীবনে কারও না কারও সঙ্গে সম্পর্কে জড়ায়। আমি নতুন সম্পর্কে জড়িয়েছি। এটুকু বলতে পারি, আমাদের বিয়ের সবকিছু রেডি। এ বছরই বিয়ে করব। করোনার প্রাদুর্ভাব কমলে বিয়ের ঘোষণা দিতে পারব। শুধু বলি, সে গানের বাইরের জগতের মানুষ। তবে পরিচয় গানের সূত্রেই।’

বিভিন্ন সূত্র বলছে, যুক্তরাষ্ট্রে স্টেজ শো করতে গিয়ে ব্যবসায়ী সবুজ খন্দকারের সঙ্গে পরিচয় হয় লিজার। সবুজের আগের সংসারে স্ত্রী-সন্তান রয়েছে। তারপরও একটা সময় লিজা ও সবুজ প্রেমের সম্পর্কে জড়ান। তাদের দুজনকে যুক্তরাষ্ট্রে একসঙ্গে ঘুরতেও দেখা গেছে। বছরখানেক ধরে বাংলাদেশেও সবুজকে নিয়ে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে হাজির হন লিজা। বিনোদন অঙ্গনে লিজার ঘনিষ্ঠজনেরা লিজা ও সবুজের বিয়ের বিষয়টি অবগত। তবে লিজা যেহেতু আনুষ্ঠানিকভাবে এখনো কিছু বলছেন না, তাই তারাও এ নিয়ে মুখ খুলছেন না।

বিষয়টি নিয়ে লিজার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

রাহাত/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়