ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

কৃতির ব্যাগটির মূল্য ৩ লাখ টাকার বেশি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৫, ২৯ নভেম্বর ২০২৩   আপডেট: ০৮:২০, ২৯ নভেম্বর ২০২৩
কৃতির ব্যাগটির মূল্য ৩ লাখ টাকার বেশি

বলিউড নায়িকাদের ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। কোন ব্র্যান্ডের পোশাক পরেন, কী খান, কোন ব্র্যান্ডের ব্যাগ, গাড়ি ব্যবহার করেন— এসব জানতে এক প্রকার মুখিয়ে থাকেন ভক্তরা।

এদিকে বলিউড অভিনেত্রী কৃতি স‌্যানন কয়েক লাখ টাকার ব্যাগ ব্যবহার করে নজর কেড়েছেন। কৃতির বেশ কিছু ছবি ছড়িয়েছে নেটদুনিয়ায়। তাতে দেখা যায়, কৃতির মাথার চুলগুলো ছেড়ে দেওয়া। চোখে কালো চশমা। জিন্সের সঙ্গে গ্রিন নিট টপস পরেছেন তিনি। আর তার বা কাঁধে ঝুলছে একটি ব্যাগ; যা নিয়ে চলছে জোর চর্চা।


 
দ্য ফ্রি প্রেস জার্নাল জানিয়েছে, মঙ্গলবার (২৮ নভেম্বর) মুম্বাই এয়ারপোর্টে ক্যামেরাবন্দি হন কৃতি। এ মুহূর্তের ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। কৃতির এই কাঁধ ব্যাগ প্রস্তুত করেছে বিলাসবহুল ফরাসি ব্র্যান্ড লুই ভিতোঁর। ব্যাগটির বর্তমান মূল্য ২ লাখ ৩৬ হাজার রুপি। বাংলাদেশি মুদ্রায় ৩ লাখ ১১ হাজার টাকার বেশি।

তবে লুই ভিতোঁরের ওয়েব সাইট ভিজিট করে দেখা যায়, লুপ হোবো মডেলের ব্যাগটির মূল্য ২ হাজার ৭৮০ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ৩ লাখ ৬ হাজার টাকার বেশি।

২০১৪ সালে ‘হিরোপন্তি’ সিনেমার মাধ্যমে হিন্দি সিনেমার দুনিয়ায় পা রাখেন কৃতি স্যানন ও টাইগার শ্রফ। প্রায় ৯ বছর পর আবারো তারা ‘গণপথ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন। এটি কৃতি স্যানন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা; যা চলতি বছরের ২০ অক্টোবর মুক্তি পায়। বর্তমানে তার হাতে তিনটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে— ‘দ্য ক্র’, ‘ডু পাত্তি’ প্রভৃতি।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়