ঢাকা     বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ৯ ১৪৩০

প্রধানমন্ত্রী বলেছেন, তোমার জন্য ভালো কিছু অপেক্ষা করছে: শাকিল খান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৯, ২৯ নভেম্বর ২০২৩   আপডেট: ১৭:৫২, ২৯ নভেম্বর ২০২৩
প্রধানমন্ত্রী বলেছেন, তোমার জন্য ভালো কিছু অপেক্ষা করছে: শাকিল খান

নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক শাকিল খান। এক সময় চলচ্চিত্রে নিয়মিত থাকলেও এখন ব্যাবসা আর রাজনীতিতে মনোযোগী হয়েছেন। এরই মধ্যে আওয়ামী লীগের হয়ে কয়েকবার মনোনয়নপত্র কিনেছেন। কিন্তু শেষ পর্যন্ত ছিটকে পড়েন এই নায়ক।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাঁড়াতে চেয়েছিলেন তিনি। কিন্তু এ সিদ্ধান্ত থেকে সরে এসেছেন শাকিল খান।

মঙ্গলবার (২৮ নভেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন শাকিল খান। সাক্ষাতের পর বিষয়টি নিয়ে গণমাধ্যমে কথা বলেন তিনি। এ সময় শাকিল জানান, প্রধানমন্ত্রীর নির্দেশেই আসন্ন নির্বাচনে অংশগ্রহণ করা থেকে বিরত থাকছেন তিনি।

বিস্তারিত জানিয়ে শাকিল খান বলেন, ‘নেত্রী আমাকে নির্দেশনা দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে আসন্ন নির্বাচনে অংশ না নেওয়ার জন্য। এ কারণেই নির্বাচনে অংশ নিচ্ছি না। নির্বাচনে অংশ না নিলেও আমার আসনে আওয়ামী লীগের পক্ষে কাজ করব।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার বিষয়টি উল্লেখ করে শাকিল খান বলেন, ‘‘আমি নেত্রীর সঙ্গে দেখা করেছি। উনি (প্রধানমন্ত্রী) আমাকে বলেছেন, ‘শাকিল আমি তোমার বিষয়টি ভেবেছি। তোমার জন্য ভালো কিছু অপেক্ষা করছে।’’

শাকিল খান যে আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন, ওই আসনে মনোনয়ন পেয়েছেন আওয়ামী লীগের হাবিবুন নাহার।

ঢাকা/রাহাত/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়