ঢাকা     বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ৯ ১৪৩০

মুক্তির প্রথম দিনে কত আয় করল ‘স্যাম বাহাদুর’ ও ‘অ্যানিমেল’?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৫, ২ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১১:০০, ২ ডিসেম্বর ২০২৩
মুক্তির প্রথম দিনে কত আয় করল ‘স্যাম বাহাদুর’ ও ‘অ্যানিমেল’?

বলিউডে ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে দুটি সিনেমা। রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ আর ভিকি কৌশলের ‘স্যাম বাহাদুর’।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, বক্স অফিস লড়াইয়ে অ্যানিম্যালের সামনে দাঁড়াতেই পারেনি স্যাম বাহাদুর।

প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার মুক্তির দিন রণবীর কাপুরের সিনেমা আয় করেছে ৬০ কোটিরও বেশি। এমনকি, শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমাকেও ছাপিয়ে গেছে ব্যবসার এই অঙ্ক। অন্য দিকে, ভিকির সিনেমা কোনোরকমে ৫ কোটির ঘর পেরিয়েছে।

‘অ্যানিমেল’ প্রথম দিনে ৬১ কোটির ব্যবসা করেছে। তামিল, তেলুগু, কানাড়া আর মালয়ালাম ভাষায় মুক্তি পেয়েছে সিনেমাটি। শুক্রবার ‘অ্যানিমেল’ হিন্দি ভাষায় ব্যবসা করেছে ৫০.৫ কোটি রুপি। তেলুগুতে ১০ কোটি, তামিলে ০.৪ কোটি, কান্নাড়াতে ০.৯ কোটি রুপি। অপরদিকে ‘স্যাম বাহাদুর’ মুক্তির দিনে সিনেমা ব্যবসা করেছে ৫.৫০ কোটি রুপি। 

‘অ্যানিমেল’ সিনেমায় রণবীর ছাড়াও অভিনয় করেছেন রাশমিকা মান্দানা, অনিল কাপুর, ববি দেওল, শক্তি কাপুর, প্রেম চোপড়া এবং তৃপ্তি দিমরি। এটি পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। তিনি এর আগে বক্স অফিসকে দুটি ব্লকব্লাস্টার সিনেমা উপহার দিয়েছিলেন। ‘অর্জুন রেড্ডি’ ও ‘কবীর সিং’। 

‘স্যাম বাহাদুর’ সিনেমায় ভিকি কৌশলের সঙ্গে আরও রয়েছেন সানিয়া মালহোত্রা, ফতিমা সানা শেখ, নীরজ কবিরা। এ সিনেমা পরিচালনা করেছেন মেঘনা গুলজার। ভারতের প্রথম ফিল্ড মার্শাল, স্যাম মানেকশ-এর জীবনের উপর ভিত্তি করে নির্মিত হয়েছে স্যাম বাহাদুর।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়