ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

কত টাকার মালিক রাশমিকা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৬, ৭ ডিসেম্বর ২০২৩   আপডেট: ০৮:২৯, ৭ ডিসেম্বর ২০২৩
কত টাকার মালিক রাশমিকা?

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। অভিনয় ও শরীরি সৌন্দর্যে মুগ্ধ করেছেন তিনি। সার্চ ইঞ্জিন গুগলে ‘ভারতের জাতীয় ক্রাশ ২০২০’ নির্বাচিত হয়েছিলেন এই অভিনেত্রী।

অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন রাশমিকা। দক্ষিণী সিনেমার পাশাপাশি বলিউডেও নিয়মিত অভিনয় করছেন। ব্যক্তিগত জীবনে বিলাসবহুল জীবন যাপন করে থাকেন রাশমিকা। দক্ষিণী সিনেমার সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেত্রীদের তালিকায়ও তার নাম রয়েছে। কিন্তু কত টাকার মালিক রাশমিকা?

সিয়াসাত ডটকম জানিয়েছে, ভারতের দক্ষিণী সিনেমার সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া ১০ অভিনেত্রীদের তালিকায় রয়েছেন রাশমিকা মান্দানা। প্রতিটি সিনেমার জন্য ৪-৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন তিনি। তবে ‘অ্যানিমেল’ সিনেমার সাফল্যের পর পারিশ্রমিক বাড়াতে পারেন বলে ধারণা করা হচ্ছে। প্রতি মাসে ৬০ লাখ রুপি আয় করে থাকেন রাশমিকা। তার বাৎসরিক আয় ৮ কোটি রুপি।  বর্তমানে ৪৫ কোটি রুপি মূল্যের সম্পদের মালিক রাশমিকা। বাংলাদেশি মুদ্রায় ৫৯ কোটি ৫৩ লাখ টাকার বেশি।

মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন রাশমিকা মান্দানা। ২০১২ সালে ‘ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফ্রেস অব ইন্ডিয়া’ খেতাব জেতেন তিনি। ২০১৬ সালে কন্নড় ভাষার ‘কিরিক পার্টি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। অভিষেক এ চলচ্চিত্রের জন্য সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ড লাভ করেন এই অভিনেত্রী।

এরপর ‘চালো’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় অভিষেক হয় রাশমিকার। অল্প সময়ের মধ্যে দর্শক হৃদয়ে জায়গা করে নেন তিনি। ‘গীতা গোবিন্দম’, ‘ডিয়ার কমরেড’, ‘সারিলেরু নীকেবারু’-এর মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অ্যানিমেল’। সিনেমাটিতে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন। সন্দীপ রেড্ডি ভাঙ্গা নির্মিত এ সিনেমা ১ ডিসেম্বর মুক্তি পায়। মুক্তির পর থেকে বক্স অফিসে ঝড় তুলেছে এটি।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়