ঢাকা     বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৬ ১৪৩০

অভিনেতা জুনিয়র মেহমুদ মারা গেছেন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৬, ৮ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১১:১২, ৮ ডিসেম্বর ২০২৩
অভিনেতা জুনিয়র মেহমুদ মারা গেছেন

বলিউড অভিনেতা জুনিয়র মেহমুদ মারা গেছেন। শুক্রবার (৮ ডিসেম্বর) ভোর রাতে মুম্বাইয়ের নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৭ বছর। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

এক বিবৃতিতে জুনিয়র মেহমুদের পরিবার জানিয়েছে, জুনিয়র মেহমুদ তার বাসভবনে (৭ ডিসেম্বর দিবাগত রাত ২টা ১৫ মিনিট) মারা যান। তিনি পাকস্থলীর ক্যানসারে ভুগছিলেন।

জুনিয়র মেহমুদের মৃত্যুতে ভেঙে পড়েছেন ঘনিষ্ঠ বন্ধু সালমান কাজী। টাইমস অব ইন্ডিয়াকে তিনি জানান, জুহুর পশ্চিম সান্তাক্রুজের মুসলিম কবরস্থান শায়িত আছেন মেহমুদের মা। আজ দুপুরে সেখানেই মেহমুদকে সমাহিত করা হবে।

কয়েক দিন আগে জুনিয়র মেহমুদের ছেলে হুসনাইন বলেন, ‘আমরা ১৮ দিন আগে জানতে পারি বাবা ক্যানসারে আক্রান্ত, তা চতুর্থ পর্যায়ে রয়েছে। আমরা বাবাকে টাটা মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যাই। সেখানকার ডিন আমাদের বলেন, এই পর্যায়ে চিকিৎসা এবং কেমোথেরাপি দেওয়া খুব বেদনাদায়ক হবে। হাসপাতালে রাখার চেয়ে বাড়িতে রেখে যত্ন নেওয়াই ভালো।’

১৯৫৬ সালের ১৫ নভেম্বর জন্মগ্রহণ করেন জুনিয়র মেহমুদ। তার আসল নাম নাঈম সাঈদ। কিন্তু রুপালি জগতে জুনিয়র মেহমুদ নামে পরিচিতি লাভ করেন।

শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে অভিষেক হয় জুনিয়র মেহমুদের। অভিনয় ক্যারিয়ারে আড়াই শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো— ‘নৌনিহাল’, ‘ক্যারাভান’, ‘হাতি মেরে সাথি’, ‘মেরা নাম জোকার’, ‘সুহাগ রাত’, ‘ব্রহ্মচারী’ প্রভৃতি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়