ঢাকা     বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৫ ১৪৩০

তনুশ্রী বললেন, ইমরান হাশমির সঙ্গে চুমুর অভিজ্ঞতা বিশ্রী ছিল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৬, ১০ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৮:২৪, ১০ ডিসেম্বর ২০২৩
তনুশ্রী বললেন, ইমরান হাশমির সঙ্গে চুমুর অভিজ্ঞতা বিশ্রী ছিল

২০০৫ সালে ‘আশিক বানায়া আপনে’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে অভিনেত্রী তনুশ্রী দত্তর। এ সিনেমায় স্নেহা চরিত্রে অভিনয় করেন তিনি। অভিষেক চলচ্চিত্রে ইমরান হাশমির সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করে আলোচনায় উঠে আসেন তনুশ্রী।

এরপর ইমরান হাশমির সঙ্গে আরো দুটো সিনেমায় অভিনয় করেন তনুশ্রী। তার একটিতে চুম্বন দৃশ্য ছিল। দীর্ঘদিন পর ইমরান হাশমির সঙ্গে চুম্বন দৃশ্যের অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন এই অভিনেত্রী। ফিল্মি জ্ঞানকে দেওয়া সাক্ষাৎকারে তনুশ্রী জানিয়েছেন, এটি খুবই বিশ্রী অভিজ্ঞতা ছিল।

তনুশ্রী দত্ত বলেন, ‘‘ইমরান, প্রথম দিন থেকেই আমার কাছে একজন অভিনেতা ছিলেন। তার সঙ্গে আমি ৩টি সিনেমায় কাজ করেছি। ‘চকোলেট’ সিনেমায়ও তার সঙ্গে আমার চুম্বন দৃশ্য ছিল। কিন্তু এটি তারা রাখেনি। প্রথমবার চুম্বন দৃশ্যে অভিনয় করা খুব বিশ্রী ছিল। দ্বিতীয়বার, এতটা খারাপ লাগেনি। কারণ ব্যক্তিগতভাবে বাস্তব জীবনে আমাদের কোনো রসায়ন ছিল নেই। তার ‘কিসার বয়’ ইমেজ আছে। কিন্তু সে সবচেয়ে আরামদায়ক কিসার নয় এবং আমিও নই।’’

তনুশ্রী পরবর্তীতে ‘ভাগাম ভাগ’, ‘রাকীব’, ‘ঢোল’, ‘গুড বয় ব্যাড বয়’, ‘অ্যাপার্টমেন্ট’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন। তবে ২০১৩ সালে মুক্তি পায় তার অভিনীত সর্বশেষ সিনেমা। এরপর অনেকটা আড়ালে চলে যান এই অভিনেত্রী।

২০১৮ সালে অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেন তনুশ্রী। এতে করে বলিউডে ‘মি টু’ আন্দোলন জোরাল হয়। অনেকেই বলিউডে তাদের তিক্ত অভিজ্ঞতা তুলে ধরতে শুরু করেন। এর মাধ্যমে ফের আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়