ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

মৃত্যুর মুখ থেকে ফিরে এলাম: রাশমিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৩, ১৮ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৬:২৪, ১৮ ফেব্রুয়ারি ২০২৪
মৃত্যুর মুখ থেকে ফিরে এলাম: রাশমিকা

মৃত্যুর মুখ থেকে ফিরলেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করে এ তথ্য জানান ‘ডিয়ার কমরেড’খ্যাত এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিতে দেখা যায়, পাশাপাশি সিটে বসে আছেন রাশমিকা মান্দানা ও শ্রদ্ধা দাস। হাস্যোজ্জ্বল মুখে সেলফি বন্দি হয়েছেন তারা। এ ছবিতে রাশমিকা লেখেন, ‘আপনাদের জানিয়ে রাখি, আজ আমরা এভাবেই মৃত্যুর মুখ থেকে ফিরে এলাম।’

ইন্ডিয়া টুডে জানিয়েছে, রাশমিকা মান্দানা ও শ্রদ্ধা দাস একই ফ্লাইটে মুম্বাই থেকে হায়দরাবাদে যাচ্ছিলেন। কিন্তু আকাশে উড়ার ৩০ মিনিট পর টেকনিক্যাল সমস্যা দেখা দিলে বিমানটি মুম্বাইয়ের ছত্রপতি শিবাজী মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতারণ করে। তবে কেউ হতাহত হননি।

বিমান সংস্থাটির মুখপাত্র বলেন, ‘১৭ ফেব্রুয়ারি বিমানটি (ইউকে৫৩১ ফ্লাইট) উড্ডয়নের কিছুক্ষণ পরই টেকনিক্যাল সমস্যা দেখা দেয়। অগ্রিম সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে বিমানটি ফিরিয়ে আনা হয় এবং নিরাপদে মুম্বাইয়ের ছত্রপতি শিবাজী মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। তাৎক্ষণিকভাবে আরেকটি বিমানে যাত্রীদের পাঠানোর ব্যবস্থা করে দিই।’

রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অ্যানিমেল’। এতে জুটি বেঁধে অভিনয় করেন রণবীর কাপুর-রাশমিকা মান্দানা। সন্দীপ রেড্ডি ভাঙা নির্মিত আলোচিত এ সিনেমা গত বছরের ১ ডিসেম্বর মুক্তি পায়। বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি সিনেমাটি দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়