ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বারবার কেন আমিরের নাম নেন তার সাবেক স্ত্রী কিরণ?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৫, ২ মার্চ ২০২৪   আপডেট: ১২:৩৩, ২ মার্চ ২০২৪
বারবার কেন আমিরের নাম নেন তার সাবেক স্ত্রী কিরণ?

বলিউডে সম্প্রতি মুক্তি পেয়েছে কিরণ রাও পরিচালিত সিনেমা ‘লাপাতা লেডিস’। সিনেমাটি বক্স অফিসে ভালোই চলছে। কিরণ রাওয়ের  এ সিনেমার প্রযোজক তার সাবেক স্বামী বলিউড সুপারস্টার আমির খান। বিবাহ বিচ্ছেদ হয়ে গেলেও আমিরের সঙ্গে তার যোগাযোগ রয়েছে নিয়মিতই। একই বিল্ডিংয়ে দুই ফ্ল্যাটে থাকেন তারা। 

আমিরের তারকা ভাবমূর্তি যে এই সিনেমার প্রচারে অনেকটা কাজে এসেছে তা প্রকাশ্যেই জানিয়েছেন কিরণ। আমির এই সিনেমার সঙ্গে যুক্ত আছে বলেই যে ‘লাপতা লেডিস’ নিয়ে হইচই, তা স্পষ্ট করে বলেছেন কিরণ। খবর হিন্দুস্তান টাইমসের।

বলিউড বাবলকে দেওয়া এক সাক্ষাৎকারে কিরণ রাও জানিয়েছেন, তিনি রীতিমতো আমির খানের তারকাখ্যাতিকে ব্যবহার করেছেন ‘লাপাতা লেডিজ’ সিনেমাটির প্রচারণার কাজে। 

কিরণ রাওয়ের কথায়, ‘আমি ওর নাম যেখানে যেমন ইচ্ছে ব্যবহার করতে পারি। আমি ওকে বলি তুমি এখানে আছো যখন দাঁড়াও এবং তিনটি ছবি তোলো আমাদের সঙ্গে। কারণ আমরা একটা ছোটখাটো সিনেমা বানিয়েছি। আর আমির খান অনেক বড় নাম। সিনেমাটির প্রচার-প্রচারণায় সবাইকে বলেছি এই সিনেমাটা আমির খান বানিয়েছেন। আমিরের কথা ভেবেও যদি কেউ এই সিনেমা দেখতে যায়, তাহলে আমারও লাভ। আমি ওকে নির্লজ্জভাবেই ব্যবহার করতে পারি।’

প্রসঙ্গত গত মাসেই সাতপাকে বাঁধা পড়েছেন আমির খান এবং তার প্রথম স্ত্রী রীনা দত্তের মেয়ে আইরা খান। আইরা এবং নূপুরের বিয়েতে এসেছিলেন কিরণ রাও।

কিরণ ও আমির তাদের দাম্পত্য সম্পর্কের ইতি টেনেছেন বহুদিন আগেই। তবে সুসম্পর্ক বজায় আছে তাদের মধ্যে। এ প্রসঙ্গে এর আগে দ্য উইককে দেওয়া সাক্ষাৎকারে কিরণ জানিয়েছেন, আমিরের সঙ্গে তার ডিভোর্স হলেও তারা এখনও একই পরিবারের মানুষ। তিনি আরও বলেছিলেন, ‘আমাদের পরিবার সবাইকে খুব সহজে আপন করে নিতে পারে। প্রতি সোমবার রাতে আমরা একসঙ্গে ডিনার করি। আমরা একই কমিউনিটিতে থাকি। একই হাউজিং সোসাইটিতে আমাদের সবার বাসা। আমি রীনা (রীনা দত্ত, আমিরের প্রথম স্ত্রী) এবং নুজহাত (আমিরের বোন) এর সঙ্গে সময় কাটাই, আমিরের সঙ্গেও আলাদা সময় কাটাই। ডিভোর্স হলেও এই সম্পর্কগুলো হারানো উচিত না। সঙ্গী হিসেবে আমাদের পথ আলাদা হলেও আমরা এখনও একই পরিবারের।’

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়