ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

২৭ বছরে থেমে গেলো অভিনেতার জীবন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪০, ৩১ মার্চ ২০২৪   আপডেট: ১৫:৫২, ৩১ মার্চ ২০২৪
২৭ বছরে থেমে গেলো অভিনেতার জীবন

হলিউডের তরুণ অভিনেতা চান্স পেরডোমা মারা গেছেন। গত ৩০ মার্চ মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ২৭ বছর বয়সী এই ব্রিটিশ-মার্কিন অভিনেতা। চলচ্চিত্র বিষয়ক ম্যাগাজিন ভ্যারাইটি ডটকম এ খবর প্রকাশ করেছে।

চান্স পেরডোমার মুখপাত্র ভ্যারাইটিকে একটি বিবৃতি পাঠিয়েছে। তাতে বলা হয়েছে, ভারাক্রান্ত হৃদয়ে আপনাদের জানাচ্ছি, খুব অসময়ে মোটরসাইকেল দুর্ঘটনায় চান্স পেরডোমা মারা গেছেন। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানিয়েছেন, এ ঘটনায় অন্য কেউ জড়িত নন।

১৯৯৬ সালের ১৯ অক্টোবর মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে জন্মগ্রহণ করেন চান্স পেরডোমা। পরে মায়ের সঙ্গে বৃটেনে পাড়ি জমান। সেখানেই স্কুল, কলেজ জীবন শেষ করেন। আইনজীবী হওয়ার ইচ্ছে ছিল তার। আইন নিয়ে পড়াশোনাও করেন চান্স। তবে অভিনয়ের প্রতিও অনুরাগ ছিল। সময়ের সঙ্গে অনুরাগ ভালোবাসায় পরিণত হয়। সর্বশেষ অভিনয়কে পেশা হিসেবে বেছে নেন।

চান্স অভিনীত প্রথম টিভি সিরিজ ‘হেটি ফেদার’। এরপর বিবিসি থ্রি ড্রামা ‘কিলড বাই মাই ডেবট’-এ জেরোম চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন। এজন্য বাফটার মনোনয়ন পেয়েছিলেন এই অভিনেতা।

২০১৮ সালে নেটফ্লিক্সের ‘চিলিং অ্যাডভেঞ্চার্স অব সাব্রিনা’ সিরিজে যুক্ত হন চান্স। এ সিরিজে অ্যামব্রোস চরিত্রে অভিনয় করেন তিনি। ‘আফটার’ সিরিজের তিনটি সিনেমায়ই অভিনয় করেন চান্স। ২০২৩ সালে মুক্তিপ্রাপ্ত অ্যামাজন প্রাইমের ওয়েব সিরিজ ‘জেন ভি’-তে অভিনয় করেন ২৭ বছরের এই তারকা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়