ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

অভিনেত্রীর হাতের দুটো হাড় ভেঙে গেছে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৯, ২১ এপ্রিল ২০২৪   আপডেট: ১২:১৩, ২১ এপ্রিল ২০২৪
অভিনেত্রীর হাতের দুটো হাড় ভেঙে গেছে

ভারতীয় হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠির হাতের দুটো হাড় ভেঙে গেছে। দুর্ঘটনার পর তাকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসাপাতালে ভর্তি করা হয়। এখন অনেকটা ভালো আছেন ৩৯ বছর বয়সী এই অভিনেত্রী। 

শারীরিক অবস্থা জানিয়ে একটি ভিডিও দিয়েছেন দিব্যাঙ্কা ত্রিপাঠি। যা আজ শেয়ার করেন তার বর অভিনেতা বিবেক দাহিয়া। এতে দিব্যাঙ্ক ত্রিপাঠি বলেন, ‘আমার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে এবং আমাকে হাসপাতাল থেকে ছাড়পত্রও দেওয়া হয়েছে। বিজ্ঞান অনেক দূর এগিয়েছে। আমার শারীরিক উন্নতি দেখে চিকিৎসকরাও দারুণ আনন্দিত।’

‘আমি আপনাদের অনেক মেসেজ পেয়েছি। কিন্তু জবাব দিতে পারিনি। ওই সময়ে আমার প্রচণ্ড ব্যথা হচ্ছিল। আমি ট্রমাটিক সময় পার করেছি। যাহোক, আপনাদের মেসেজের উত্তর দিতে না পারার জন্য আমি দুঃখ প্রকাশ করছি। যারা আমার জন্য শুভকামনা জানিয়েছেন এবং প্রাইভেসি রক্ষা করেছেন তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি।’ বলেন দিব্যাঙ্কা ত্রিপাঠি।  

এর আগে বিবেক দাহিয়া জানান, ১৮ এপ্রিল বিকালে উঁচু স্থান থেকে পড়ে গিয়ে ব্যথা পায় দিব্যাঙ্কা। এতে তার বাঁ হাতের দুটো হাড় ভেঙে গেছে। তবে কোথা থেকে কীভাবে পড়েছিলেন, সে বিষয়ে কিছু জানাননি এই অভিনেতা।

তথ্যসূত্র: পিঙ্কভিলা

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়